শিরোনাম
ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ২০, আটক ২
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০১৮, ০৮:৩১
ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ২০, আটক ২
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফুটবল খেলাকে কেন্দ্র করে সাভারে দুই গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। সংঘর্ষে এসময় আহত হয়েছেন অন্তত ২০ জন। এ ঘটনায় দুই জনকে আটক করেছে পুলিশ।


শনিবার সন্ধ্যায় সাভারের ঐহিত্যাবাহী অধরচন্দ্র স্কুলে খেলা চলাকালীন সময়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে।


প্রত্যক্ষদর্শীরা জানায়, সাভার উপজেলা প্রশাসনের উদ্যোগে শনিবার বিকেলে অধরচন্দ্র স্কুল মাঠে সাভার পৌরসভা বনাম আশুলিয়া ইউনিয়নের মধ্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা চলছিলো। খেলা চলাকালীন সময়ে সাভার পৌরসভার এক খেলোয়ার হ্যান্ডবল করলেও রেফারি নাজিম উদ্দিন ভুঁইয়া হ্যান্ডবল না দেয়ায় মাঠে খেলা দেখতে আসা দশকরা রেফারির উপর হামলা করে। এসময় দুই গ্রুপের মধ্যে ব্যাপক সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।


প্রত্যক্ষদর্শীরা আরো জানায়, এসময় মাঠে থাকা র‌্যাব, পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে সংঘর্ষ থামান। এ ঘটনার পর আশুলিয়া ইউনিয়ন আর না খেলায় প্রশাসনের সহযোগিতায় সাভার পৌরসভাকে বিজয়ী দল ঘোষণা করেন রেফারি। পরে আহতদের দ্রুত উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।


এদিকে এ ঘটনায় সাভার মডেল থানা পুলিশ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী রফিকুল ইসলাম ও জসিমকে আটক করেছে।



খেলায় এসময় উপস্থিত ছিলেন সাভারের সংসদ সদস্য ডা. এনামুর রহমান, সাভার পৌরসভার মেয়র আব্দুল গণি, সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব উদ্দিন মাদবর, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমর, সাভার সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল রানা, সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও শেখ রাসেল হাসান, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিনসহ আরো অনেকে।


বিবার্তা/শরীফুল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com