পিরোজপুরে এ্যানি রহমানের গাড়িবহরে হামলা
প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০১৮, ০৯:৫০
পিরোজপুরে এ্যানি রহমানের গাড়িবহরে হামলা
ফাইল ছবি
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুর-১ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী শেখ এ্যানি রহমানের গাড়িবহরে হামলা ও গাড়ি লক্ষ্য করে গুলি ছোড়ার অভিযোগ উঠেছে।


শহরের দামোদর সেতু এলাকায় মঙ্গলবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তিনজন সামান্য আহত হন। তবে কেউ গুলিবিদ্ধ হননি।


ঢাকা থেকে মঙ্গলবার দুপুরে টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করে তিনি পিরোজপুরের উদ্দেশে রওনা দেন। আসার পথে রাত সাড়ে ৮টার দিকে শহরের হোটেল বিলাশ চত্বরে তার গাড়ি বহরে ২০-২৫ জন যুবক হামলা চালায় বলে দাবি করেন এ্যানি।


এ্যানি রহমান জানান, মুখে কাপড় বাঁধা যুবকরা তাদের লক্ষ্য করে গুলি করে। দুর্বৃত্তদের হামলা থেকে আত্মরক্ষার জন্য তার স্বামী বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সদস্য সচিব শেখ হাফিজুর রহমান টোকন নিজের লাইসেন্সকৃত পিস্তল থেকে ফাঁকা গুলি করেন।


তিনি অভিযোগ করেন, আমার গাড়ি লক্ষ্য করে ছয়টি গুলি ছোড়ে মুখোশধারী দুর্বৃত্তরা। এ সময় আমার সামনের গাড়িতে থাকা আমার স্বামী তার পিস্তল দিয়ে দুটি ফাঁকা গুলি করে। এরপর লোকজন ছুটে এসে দুর্বৃত্তদের ধাওয়া করলে ওরা পালিয়ে যায়। ঘটনার পর পুলিশ রহস্যজনক আচরণ করছে।


তবে হামলার বিষয়ে জানতে চাইলে অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন বলেন, হামলার বিষয়টি তারা দাবি করছেন। আমরা তদন্ত করে দেখছি। কোনো গুলির ঘটনা ঘটেছে কিনা খতিয়ে দেখা হচ্ছে।


এদিকে ঘটনার পর হামলার প্রতিবাদ জানিয়ে শহরে এ্যানি রহমানের সমর্থকরা বিক্ষোভ করেছেন।


প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচা এবং পিরোজপুরের প্রয়াত সাবেক সংসদ সদস্য ও মুক্তিযুদ্ধের সংগঠক অ্যাডভোকেট এনায়েত হোসেন খানের মেয়ে শেখ এ্যানি রহমান নির্বাচনী প্রচার চালাতে বেশ কয়েক মাস ধরে পিরোজপুর-১ আসনের নাজিরপুর, স্বরূপকাঠি ও সদর উপজেলার বিভিন্ন স্থানে জনসভা করে যাচ্ছেন।


বিবার্তা/শাহনাজ/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com