‘বিএনপির ঐক্যের উদ্যোগ রাজনীতির জন্য অশনি সংকেত’
প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০১৮, ১৬:০১
‘বিএনপির ঐক্যের উদ্যোগ রাজনীতির জন্য অশনি সংকেত’
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি নেতারা বঙ্গবন্ধুর খুনীসহ সকল অপরাধীদের নিয়ে যে ঐক্য করার উদ্যোগ নিয়েছে তা দেশের রাজনীতির জন্য অশনি সংকেত।


তিনি বলেন, রাজাকার, দুর্নীতিবাজ, খুনী, যুদ্ধাপরাধী ও সাম্প্রদায়িক চক্রসহ সকল অপরাধীদের একটি জাতীয় ঐক্যের নেতৃত্ব দেয়ার চেষ্টা করছেন বিএনপি নেতৃবৃন্দ। এটি দেশের রাজনীতির ঐক্য না, এটা রাজনীতির জন্য একটা অশনি সংকেত।


ইনু সোমবার দুপুরে কুষ্টিয়া সার্কিট হাউসে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন।


তিনি বলেন, শেখ হাসিনর নেতৃত্বে ধারাবাহিকভাবে বিচারহীনতার সংস্কৃতি থেকে দেশটাকে বের করা হচ্ছে এবং সেই বিচারহীনতার সংস্কৃতি থেকে বেরিয়ে আসার জন্যে যুদ্ধাপরাধীদের বিচার, বঙ্গবন্ধুর হত্যার বিচারসহ অন্যান্য বিচার প্রক্রিয়া সম্পূর্ণ হচ্ছে।


তিনি আরো বলেন, এ রকম একটি প্রেক্ষাপটে বিএনপি নেতারা বঙ্গবন্ধুর খুনীসহ সকল অপরাধীদের নিয়ে একটা ঐক্য করার উদ্যোগ নিয়েছে।


এ সময় জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহম্মেদ আলীসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


মন্ত্রী পরে মিরপুর উপজেলা মাঠে ফুটবল টুর্নামেন্টের উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন। এ ছাড়াও ভেড়ামারায় ভারত থেকে আসা ব্যাক টু ব্যাক বিদ্যুত কেন্দ্রে আরো ৫শ’ মেগওয়াট বিদ্যুৎ সংযোগের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেবেন তথ্যমন্ত্রী।


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com