তিন জেলায় মাদকসহ গ্রেফতার ১৪
প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০১৮, ২২:৫০
তিন জেলায় মাদকসহ গ্রেফতার ১৪
রাজশাহী ব্যুরো
প্রিন্ট অ-অ+

রাজশাহীর চারঘাট, চাঁপাইনবাবগঞ্জ ও নাটোরে র‌্যাবের অভিযান বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধর করেছে র‌্যাব। এ সময় ১৪ জন মাদক সেবনকারী ও ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।


রবিবার র‌্যাব-৫ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ৫৬ বিদেশী বোতল মদ, ৬৭৫ পিস ইয়াবা, সাত লিটার দেশীয় তৈরি চোলাইমদ, এক কেজি চার গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।


র‌্যাব আরো জানায়, চাঁপাইনবাবগঞ্জের কালিনগর এলাকায় থেকে মাদক ব্যবসায়ী দুরুল ইসলাম (৪৫)। তিনি চামাগ্রাম এলাকার মৃত মঞ্জুর আলীর ছেলে। এ সময় তার কাছে থেকে বিদেশী মদ ৩৬ বোতল, মোবাইল সেট, বাইসাইকেল ও নগদ ৫৮০ টাকাসহ গ্রেফতার করা হয়।


অন্যদিকে, মহারাজপুরের হিন্দুপাড়া এলাকা থেকে শুকচাঁনকে (৩৫) এক দশমিক তিন গ্রাম গাঁজা, মোবাইল সেটসহ গ্রেফতার করা হয়। চাঁপাইনবাবগঞ্জের আকন্দবাড়ি মহারাজপুর এলাকায় মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলমকে ২০ বোতল বিদেশী মদ ও মোবাইল সেট, চারঘাট থানাধীন শিবপুর এলাকায় মাদক ব্যবসায়ী টিটনকে (২৮) ৬৭৫ পিস ইয়াবা ট্যাবলেট, নাটোর জেলার সদর থানাধীন বিভিন্ন মাদক স্পটে অভিযান চালিয়ে ১০ জন মাদক সেবনকারীকে ১০০ গ্রাম গাঁজা, ৭ লিটার দেশীয় তৈরি চোলাইমদসহ গ্রেফতার করা হয়।


পরবর্তীতে ভ্রাম্যমাণ আদালতে গ্রেফতারকৃত ১০ মাদক সেবনকারীকে বিভিন্ন মেয়াদে কারাদ- প্রদান করা হয়েছে।


বিবার্তা/তারেক/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com