ঝালকাঠিতে সেলিম হত্যার বিচারের দাবিতে মানববন্ধন
প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১৭:২০
ঝালকাঠিতে সেলিম হত্যার বিচারের দাবিতে মানববন্ধন
ঝালকাঠি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝালকাঠিতে সেলিম খান নামে এক যুবক হত্যার বিচারের দাবিতে মানববন্ধন করা হয়েছে। রবিবার সকালে জেলা প্রশাসকের কার্যলয়ের সামনে ঘণ্টাব্যাপী এই কমসূচি পালন করেন এলাকাবাসী।


মানববন্ধনে নিহতের পরিবারও অংশ নেয়। মানববন্ধনে একাত্মতা প্রকাশ করেন 'ঝালকাঠি প্রতিবাদী নাগরিক মঞ্চ'।


নিহতের স্বজনরা জানান, গত ২৩ জুলাই রাত তিনটার দিকে ঝালকাঠির নলছিটি পৌরসভার ভাঙ্গাদৌলা গ্রামের দিনমজুর আকছেদ আলীর ছেলে সেলিম খানকে ঘর থেকে ডেকে নিয়ে মায়ের সামনেই প্রতিবেশী রিপন খান, হোসেন খান ও দুলালসহ পাঁচজন মিলে পিটিয়ে হত্যা করে। এ ঘটনায় পাঁচজনকে আসামি করে আদালতে হত্যা মামলা দায়ের করা হলে দুই মাসেও পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি।


হত্যাকারীদের অল্প সময়ের মধ্যে গ্রেপ্তার করে বিচারের দাবি জানায় নিহতের পরিবার ও এলাকাবাসী।


মানববন্ধনে বক্তব্য দেন প্রতিবাদী নাগরিক মঞ্চের আহবায়ক প্রশান্ত দাস হরি, নিহতের বাবা আর্শেদ আলী খান, মা লাইলি বেগম ও বোন রাবেয়া আক্তার। বক্তারা অভিযোগ করেন, মায়ের সামনে ছেলেকে হত্যার পরে পুলিশ থানায় মামলা নেয়নি। বাধ্য হয়ে আদালতে মামলা দায়ের করেন নিহতের বাবা। আদালতের নির্দেশে পুলিশ মামলাটি লিপিবদ্ধ করলেও আসামীদের গ্রেপ্তার করছে না। আসামীরা বিরদর্পে এলাকায় ঘোরাফেরা করছে বলেও নিহতের স্বজনরা অভিযোগ করেন।


নলছিটি থানার ওসি (তদন্ত) আবদুল হালিম তালুকদার জানান, আসামিদের গ্রেপ্তারের জন্য পুলিশ অভিযান অব্যহত রেখেছে। আসামিরা বর্তমানে কেউ এলাকায় নেই।


বিবার্তা/আমিনুল/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com