২১ আগস্ট গ্রেনেড হামলাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ
প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০১৮, ১৫:২০
২১ আগস্ট গ্রেনেড হামলাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

২১ আগস্ট গ্রেনেড হামলার অন্যতম পরিকল্পনাকারী তারেক জিয়া, সালাম পিন্টু, বাবর ও হারিছ চৌধুরীসহ সকল খুনিদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের নেতা কর্মীরা।


টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের উদ্যোগে শনিবার দুপুরে টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানে বিভিন্ন এলাকা থেকে মিছিল এসে সমবেত হয়। মিছিলটি শহীদ স্মৃতি পৌর উদ্যান থেকে বের হয়ে পুরাতন বাস স্ট্যান্ড হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় শহীদ স্মৃতি পৌর উদ্যানে গিয়ে সমাবেশে মিলিত হয়।


এসময় সমাবেশে উপস্থিত ছিলেন টাঙ্গাইল সদর-৫ আসনের এমপি ছানোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম (ভিপি) জোয়াহের, টাঙ্গাইল সদর উপজেলা চেয়ারম্যান ও সদর থানা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম, সহ-সভাপতি আনিছুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফউজ্জামান স্মৃতি, নাহার আহাম্মদ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন, সাংগঠনিক সম্পাদক শ্রী সুভাষ চন্দ্র সাহা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান (ছোট মনি), টাঙ্গাইল চেম্বার অব কমার্সের সভাপতি ও আওয়ামী লীগ নেতা খান আহম্মেদ শুভ প্রমুখ।


এসময় বক্তারা বলেন ২১ আগস্ট গ্রেনেড হামলার অন্যতম পরিকল্পনাকারী তারেক জিয়া, সালাম পিন্টু, বাবর, ও হারিছ চৌধুরীসহ সকল খুনিদের ফাঁসি দাবি জানানো হয়।


বিবার্তা/তোফাজ্জল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com