‘দলের সাথে বিশ্বাসঘাতকতা করলে ডাইরেক্ট বহিষ্কার’
প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০১৮, ১৩:১৯
‘দলের সাথে বিশ্বাসঘাতকতা করলে ডাইরেক্ট বহিষ্কার’
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিশৃঙ্খলা করবেন না। বিশৃঙ্খলাকারীদের বিরুদ্ধে অ্যাকশন শুরু হয়ে গেছে। তিনদিনের মধ্যেই শোকজ যাবে। দিনাজপুর যাবে, রাজশাহী যাবে, বরগুনা যাবে, সিলেট যাবে।


জাতীয় নির্বাচনের আগে গুরুত্বপূর্ণ এই সময়ে বিশৃঙ্খলা বরদাশত করা হবে না বলে দলের নেতা-কর্মীদের সতর্ক করে তিনি বলেন, দলের সাথে কেউ বিশ্বাসঘাতকতা করবেন না। বিশ্বাসঘাতকতা করলে ডাইরেক্ট বহিষ্কার।


তিনি শনিবার সকাল ১১টায় সরকারে উন্নয়ন প্রচারিযানের অংশ হিসেবে নীলসাগর এক্সপ্রেস ট্রেনে নীলফামারী যাত্রা পথে টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা রেলস্টেশন বটতলা চত্বরে আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।


তিনি বলেন, ঘরের মধ্যে ঘর বানানোর চেষ্টা করবেন না। মশারির মধ্যে মশারি টানানোর চেষ্টা করবেন না। শেখ হাসিনার অ্যাকশন ডাইরেক্ট অ্যাকশন।


বিভিন্ন স্থানে আওয়ামী লীগের কোন্দলের খবর প্রকাশের প্রেক্ষাপটে সবাইকে ঐক্যবদ্ধ থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনেও আওয়ামী লীগকে বিজয়ী করার আহ্বান জানান তিনি।


কাদের বলেন, বিএনপি এখন নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। তবে বিএনপির সকল ষড়যন্ত্র জনগণকে সাথে নিয়ে প্রতিহত ও নির্বাচন সম্পন্ন করা হবে। জনগণ আর বিএনপি প্রশাসন চায় না। বর্তমান সরকারের ধারাবাহিক উন্নয়নে আশ্বস্ত জনগণ। তাই এবারও নৌকার বিজয় বলে প্রত্যাশা করছি।


তিনি বলেন, এবারও নৌকার বিজয় হবে। এ লক্ষ্যে দলীয় মনোনিত প্রার্থীর পক্ষে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।


আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগের কেউ যদি দলের সিদ্ধান্ত ব্যতিত প্রার্থী হলেই বহিস্কার করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন ওবায়দুল কাদের।



টাঙ্গাইলের পথসভায় স্থানীয়দের দাবির পরিপেক্ষিতে কাদের বলেন, একটু অপেক্ষা করুন। ঢাকা-টাঙ্গাইল অফিসগামী ট্রেনও চালু হবে।


টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের এ পথসভা সঞ্চালনা করেন।


এ সময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল সদর-৫ আসনের এমপি ছানোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার আশরাফউজ্জামান স্মৃতি, দফতর সম্পাদক রফিকুল ইসলাম খান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসন ছোটমনিরসহ টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগী সংগঠণের নেতাকর্মী এবং সমর্থকরা। পথসভা শেষে বেলা সাড়ে ১১টায় নীলফামারী পথে যাত্রা শুরু করেন তিনি।


উন্নয়ন বার্তা তৃণমূলে পৌঁছে দিতেই আওয়ামী লীগের নেতারা ‘নীলসাগর এক্সপ্রেস’ ট্রেনযোগে নীলফামারী অভিমুখে এ রেলযাত্রা কর্মসূচি শুরু করেছেন। সফরের নেতৃত্ব দিচ্ছেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।


টাঙ্গাইলের পর পাবনার ঈশ্বরদী, নাটোর, বগুড়ার শান্তাহার, জয়পুরহাট, জয়পুরহাটের আক্কেলপুর, দিনাজপুরের বিরামপুর, ফুলবাড়ি, পার্বতীপুর ও নীলফামারীর সৈয়দপুর স্টেশনে পথসভা করার কথা রয়েছে তার।


ট্রেন যাত্রার সার্বিক ব্যবস্থাপনার দায়িত্বে আছেন আওয়ামী লীগের রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী।


সফররত আওয়ামী লীগ নেতারা জানান, স্বাভাবিক সময়ে ট্রেনের যাত্রাবিরতি তিন থেকে চার মিনিট হলেও পথসভা উপলক্ষে নীলসাগর এক্সপ্রেসের যাত্রাবিরতি হবে ১০ মিনিট। এই বিরতির ফাঁকেই উপস্থিত স্থানীয় নেতাকর্মীদের উদ্দেশে নির্বাচনী বক্তব্য রাখবেন ওবায়দুল কাদের।


আওয়ামী লীগের এ সফর উপলক্ষে ঢাকা থেকে নীলফামারীগামী ‘নীলসাগর এক্সপ্রেস’ ট্রেনের একটি বগি রিজার্ভ করা হয়েছে। এ ট্রেন যাত্রায় দলটির সাতজন কেন্দ্রীয় নেতা ও ২৬ জন গণমাধ্যমকর্মী ওবায়দুল কাদেরের সফর সঙ্গী হিসেবে আছেন।


নির্বাচনী এই ট্রেন সফরে অন্য নেতারা হলেন- দলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, দলের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বি. এম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, উপদফর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ।


বিবার্তা/তোফাজ্জল/জাকিয়া


>>উন্নয়ন বার্তা তৃণমূলে পৌঁছে দিতেই আ.লীগের রেলযাত্রা: কাদের

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com