হাতিয়ায় সড়ক দুর্ঘটনায় তিন স্কুলছাত্রী আহত
প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০১৮, ১৪:২২
হাতিয়ায় সড়ক দুর্ঘটনায় তিন স্কুলছাত্রী আহত
হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর হাতিয়া উপজেলার প্রধান সড়ক খাসের হাট বাজার নামক স্থানে মালবাহী টমটমের চাপায় ৩ স্কুলছাত্রী গুরুতর আহত হয়েছে। এখবর ছড়িয়ে পড়লে আশপাশের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় সহস্রাধিক ছাত্রছাত্রী প্রধান সড়ক অবরোধ করে রাখেন এবং নিরাপদ সড়কের দাবিতে উপজেলা সদরে বিক্ষোভ মিছিল করে।


জানা গেছে, বুধবার সকাল ১০টার দিকে ছাত্রীরা যখন খাসের হাট বাজার সংলগ্ন প্রধান সড়ক দিয়ে স্কুলে হেটে যাচ্ছিল তখন মালবাহী একটি টমটম বেপরোয়া গতিতে এসে ওই ৩ ছাত্রীকে চাপা দেয়। এতে সুখচর মফিজিয়া উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী ইশরাত জাহান (১২), মাইমুনা আক্তার (১১) ও খাসের হাট মাজেদা বালিকা দাখিল মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী লিমা আক্তার (১৩) গুরুতর আহত হয়।


আহত ছাত্রীদেরকে আশঙ্কা জনক অবস্থায় হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনার পরপরই বিভিন্ন প্রতিষ্ঠানের সহস্রাধিক ছাত্রছাত্রী হাতিয়া প্রধান সড়ক অবরোধ করে রাখে এবং নিরাপদ সড়কের দাবিতে উপজেলা পরিষদের সামনে বিক্ষোভ মিছিল করে।


পরে এক সমাবেশে বক্তাগন সকল অবৈধ যান চলাচল বন্ধ করাসহ দোষী টমটম চালকের শাস্তির দাবি জানান। পরিস্থিতি শান্ত রাখতে প্রধান সড়কে পুলিশ টহল জোরদার করা হয়েছে।


বিবার্তা/তছলিম/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com