বগুড়ায় ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী নিহত
প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০১৮, ১০:১০
বগুড়ায় ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী নিহত
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়া শহরতলীতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আপন ওরফে সিজার (৩২) নামে এক শীর্ষ সন্ত্রাসী নিহত হয়েছে। এ ঘটনায় পুলিশের তিন পুলিশ আহত হয়েছে।


বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে শহরতলীর মাটিডালী সেতু এলাকায় এ ঘটনা ঘটে। সে কর্ণপুর এলাকার নূর হোসেন খন্দকারের ছেলে।


বগুড়ার অতিরিক্তি পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী এ তথ্য নিশ্চিত করে বলেন, রাত আড়াইটার দিকে শহরতলীর মাটিডালী সেতুর কাছে একদল সন্ত্রাসী ডাকাতির উদ্দেশ্যে সমবেত হয়েছে জানতে পারে। অতিরিক্ত পুলিশ সুপারের (সদর সার্কেল) নেতৃত্বে থানার টহলদল ঘটনাস্থলে যাওয়া মাত্রই সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়।


এ সময় পুলিশও পাল্টা গুলি ছুড়লে সন্ত্রাসীরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে পুলিশ। গোলাগুলির শব্দ শুনে স্থানীয়রা ঘটনাস্থলে এসে আহত ব্যক্তিকে আপন ওরফে সিজার (৩২) হিসেবে সনাক্ত করে।


আহত অবস্থায় সিজারকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


ঘটনাস্থল থেকে একটি পাইপগান, দুই রাউন্ড গুলি, একটি চাপাতি ও সিজারের পকেট থেকে একটি অত্যাধুনিক বার্মিজ চাকু উদ্ধার করেছে পুলিশ।


সনাতন চক্রবর্তী আরো জানান, থানার রেকর্ড পর্যালোচনা করে দেখা যায় বন্দুকযুদ্ধে নিহত শীর্ষ সন্ত্রাসী আপন ওরফে সিজারের নামে পাঁচটি অস্ত্র মামলাসহ ১১টি মামলা রয়েছে। সে শহরতলীর মাটিডালী, মানিকচক, বাংলাবাজার এলাকার ত্রাস ছিল বলে এলাকাবাসী জানিয়েছে।


এদিকে আহত তিন পুলিশ সদস্যকে পুলিশ লাইন্স হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।


বিবার্তা/নজরুল/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com