নড়াইলে আসামি পক্ষের হামলা, ভাংচুর, লুটপাট
প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০১৮, ২২:৪৭
নড়াইলে আসামি পক্ষের হামলা, ভাংচুর, লুটপাট
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইলের কালিয়া উপজেলার রঘুনাথপুর গ্রামে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে একজনের মৃত্যুর একমাস অতিবাহিত হতে চললো। এরইমধ্যে চলছে সংঘর্ষের ঘটনায় দায়ের করা মামলার আসামিদের ওপর বাদী পক্ষের লোকদের বার বার হামলার ঘটনা।


গত সোমবার রাতেও একাধিক বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর-লুটপাট করে বাদী পক্ষের লোকজন। এ ঘটনায় স্থানীয়দের মধ্যে আতংক বিরাজ করছে। ভয়ে কেউ মুখ খুলছে না।


সরেজমিনে গিয়ে দেখা যায়, রঘুনাথপুর গ্রামের জান্নাত কাজী, ইউসুফ সরদার, সোহেলের বাড়িসহ কমপক্ষে ১০টি বাড়ি ভাংচুর করে ব্যাপক লুটপাট চালানো হয়েছে। বাড়িতে থাকা মহিলারা-শিশুরা ভয়ে আতংকে দিনাতিপাত করছে খেয়ে না খেয়ে। পুরুষশূন্য রয়েছে বাড়িগুলো। প্রতিরাতেই চলছে কোনো না কোন আসামির বাড়িতে হামলা ভাংচুর লুটপাট।


পুলিশের পারাহা থাকার পরও এই হামলা হচ্ছে বলে অভিযোগ এলাকাবাসীর।


তবে, কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শমশের আলী বাড়ি-ঘর ভাংচুর লুটপাটের বিষয়টি অস্বীকার করে বলেন, ওই এলাকায় পুলিশ মোতায়ের রয়েছে। বর্তমানে এলাকার পরিবেশ শান্ত রয়েছে।


প্রসঙ্গত, পূর্ব শত্রুতার জের ধরে নড়াইলের কালিয়া উপজেলার রঘুনাথপুর গ্রামে গত ৫ আগস্ট সকালে নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি সমর্থিত ইনামুল হক এনাম মেম্বরের দলের সমর্থকদের সাথে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু সমর্থিত বখতিয়ার হোসেন সাবুর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষ চলাকালে গুলিবিদ্ধসহ কমপক্ষে ১০ জন আহত হয়।



গুলিবিদ্ধ অবস্থায় আহতদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসকরা কবির মন্ডল নামে একজনকে মৃত ঘোষণা করেন। আহত অন্যান্যদের নড়াইল ও খুলনা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। নিহত কবির মন্ডল নিলু খান সমর্থিত বলে জানা যায়।


এ ঘটনায় ৪১ জনকে আসামি করে কালিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।


বিবার্তা/শরিফুল/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com