প্রতিবন্ধী ধর্ষণে বাসের সুপারভাইজারকে ৪ দিনের রিমান্ড
প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১৬:২০
প্রতিবন্ধী ধর্ষণে বাসের সুপারভাইজারকে ৪ দিনের রিমান্ড
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলে বাসে মানসিক প্রতিবন্ধী নারীকে গণধর্ষণ মামলায় গ্রেফতার বাসের সুপারভাইজার এরশাদের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।


মঙ্গলবার দুপুর ১২টায় টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আশিকুজ্জামানের আদালতে এই রিমান্ড শুনানি অনুষ্ঠিত হয়।


রিমান্ডের পক্ষে শুনানি করেন কোর্ট পরিদর্শক আনোয়ারুল ইসলাম। তাকে সহায়তা করেন মানবাধিকার বাস্তবায়ন সংস্থার টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতাউর রহমান আজাদ।


সোমবার দুপুরে গ্রেফতার হওয়া এরশাদের ৫ দিনের রিমান্ড আবেদন করে আদালতে প্রেরণ করা হয়। পরে আদালত মঙ্গলবার রিমান্ডের শুনানির দিন ধার্য রাখে।


গত শুক্রবার গ্রেফতার হওয়া বাসের হেলপার নাজমুল আদালতে ১৬৪ ধারা স্বীকারোক্তিমুলক জবানবন্দিতে বলেছে, বাসচালক আলম খন্দকার ও সুপারভাইজার এরশাদ ওই প্রতিবন্ধী নারীকে বাসের ভেতরে ধর্ষণ করে।


এদিকে বাসের চালক পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের জন্য পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে বলে জানিয়েছে পুলিশ।


বৃহস্পতিবার রাত ১২টার দিকে বঙ্গবন্ধু সেতু পূর্ব প্রান্তে টহলরত পুলিশ দল ওই এলাকার নৈশপ্রহরী শাহ আলমের মাধ্যমে জানতে পারে যে, বাসস্ট্যান্ডে একটি বাসের ভিতর নারীর কান্না শোনা যাচ্ছে। এ খবর পেয়ে ওই টহলদল বাসটিতে গিয়ে প্রতিবন্ধী এক নারীকে উদ্ধার করে। এ সময় ওই নারী ধর্ষণের শিকার হয়েছে বলে পুলিশকে জানায়। পরে পুলিশ ওই বাসের হেলপার নাজমুলকে আটক করে থানায় নিয়ে যায়।


এদিকে এই নারীর পরিচয় পাওয়া গেছে। তার বাড়ি কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার কুড়িপুর গ্রামে। ঈদের আগে তিনি বড় বোনের বাড়িতে বেড়াতে যান। ঈদের পর দিন তিনি নিখোঁজ হন। পরে তার বড় বোন সবুজবাগ থানায় সাধারণ ডায়েরি করেছেন।


এদিকে টাঙ্গাইল কারাগারে নিরাপদ হেফাজতে থাকা ওই নারীকে সোমবার তার ভাইয়ের আবেদনের প্রেক্ষিতে একই আদালত ভাইয়ের জিম্মায় প্রদানের আদেশ দেন।


বিবার্তা/তোফাজ্জল/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com