ঠাকুরগাঁওয়ে বিএনপির সংবাদ সম্মেলন
প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০১৮, ২১:২০
ঠাকুরগাঁওয়ে বিএনপির সংবাদ সম্মেলন
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিনএপি নেতাকর্মীদের হয়রানি, মিথ্যা মামলা ও গ্রেফতারের অভিযোগ এনে সংবাদ সন্মেলন করেছে ঠাকুরগাঁও জেলা বিএনপি।


সোমবার দুপুরে ঠাকুরগাঁও প্রেসক্লাব আনিসুল হক মিলনায়তনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের ছোট ভাই ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমিন এক লিখিত বক্তব্যে উপরোক্ত অভিযোগ করেন ।


তিনি তার বক্তব্যে আরো বলেন, পুলিশ প্রশাসনের মাধ্যমে বিএনপি’র উপর নির্যাতন, অত্যাচার, মামলা, হামলা, গ্রেফতার করে আসন্ন নির্বাচনের মাঠ থেকে দূরে রাখার নীলনক্সা বাস্তবায়ন করছে। এতে করে পুলিশি গ্রেফতারের ভয়ে নেতাকর্মীরা গৃহহীন হয়ে রয়েছে।


এ ছাড়া ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার ফারহাত আহমেদ রাষ্ট্রীয় ক্ষমতার অপব্যবহার করে রাজনৈতিক দলের এজেন্ডা বাস্তবায়নের লক্ষ্যে নির্বিচারে বিএনপি’র বিভিন্ন স্তরের নেতা কর্মীদের নামে মিথ্যা বানোয়াট মামলা দিয়ে গ্রেফতার শুরু করেছে। গত তিন দিনে জেলার বিভিন্ন এলাকা থেকে ১০ জনকে
গ্রেফতার করে এবং ১৭৯ জনের নামে মিথ্যা মমলা ও অজ্ঞাতনামা প্রায় ৫ শতাধিক নেতা কর্মীর বিরুদ্ধে ৩টি মিথ্যা মামলা দায়ের করেন।


এ সময় জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, পীরগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি জাহিদুল ইসলাম, রাণীংশকৈল উপজেলা বিএনপির সভাপতি আমিনুল ইসলাম, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক নুরনবী, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ,যুবদলের সভাপতি মহেবুল্লাহ চৌধুরী আবু নূর উপস্থিত ছিলেন।


সংবাদ সম্মেলন শেষে মিথ্যা মামলা প্রত্যাহার ও সাথে পুলিশ সুপারকে দ্রুত প্রত্যাহরের দাবি জানিয়ে জেলা প্রশাসকের কাছে স্বারক লিপি দেন বিএনপি নেতারা।


বিবার্তা/বিধান/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com