প্রতিবন্ধী ধর্ষণের মূলহোতা এখনো গ্রেফতার হয়নি
প্রকাশ : ০২ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৩৯
প্রতিবন্ধী ধর্ষণের মূলহোতা এখনো গ্রেফতার হয়নি
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলে চাঞ্চল্যকর বাসে প্রতিবন্ধী ধর্ষণ ঘটনার ৭২ ঘন্টা পেরিয়ে গেলেও গ্রেফতার হয়নি এর মূলহোতা বাস চালক আলম।


এদিকে ওই প্রতিবন্ধী নারীর (২৮) বাড়ি কুষ্টিয়া সনাক্ত করতে পারলেও তার পিতা বা গ্রামের নাম এখনো জানা যায়নি।


এছাড়াও শনিবার দুপুরে টাঙ্গাইল ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ধর্ষিতার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করেন ডা. রেহেনা পারভীন। পরীক্ষায় ধর্ষণের আলামত পাওয়া গেলেও এ ঘটনায় জড়িত সন্দেহে ওইদিন রাতে বাসের হেলপার নাজমুল ব্যতিত ধর্ষণের মূলহোতা চালক আলম এবং সুপারভাইজার বিষুকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।


জানা যায়, গত বৃহস্পতিবার সন্ধ্যায় টাঙ্গাইল থেকে ছেড়ে আসা একটি বাস যাত্রী নিয়ে বঙ্গবন্ধু সেতু পূর্বপার বাসস্ট্যান্ডে পৌঁছায়। তবে বাসস্ট্যান্ডে অন্য যাত্রীরা নেমে গেলেও বাসে একা বসা ছিল ওই প্রতিবন্ধী নারী। এ সুযোগে ফাঁকা বাসে ওই নারীকে ধর্ষণ করে বাস চালক, সুপারভাইজার ও হেলপার।


ধর্ষণের শিকার নারীর চিৎকার শুনে মহাসড়কের টহলরত পুলিশ বঙ্গবন্ধু সেতু পূর্বপার বাসস্ট্যান্ডে দাঁড়ানো বাস থেকে হাতেনাতে হেলপারকে ধরতে সক্ষম হয়। তবে বাসচালক ও সুপারভাইজার পালিয়ে যায়।


এ প্রসঙ্গে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন জানান, ধর্ষণের মূলহোতা বাস চালক আলমকে গ্রেফতার চেষ্টা অব্যাহত রয়েছে। ধর্ষককে আইনের আওতায় আনার চেষ্টায় সম্ভাব্য সকলস্থানে পোশাকধারী পুলিশ অভিযান পরিচালনা করেছে। অব্যাহত অভিযানে থানা পুলিশের পাশাপাশি সাদা পোশাকের পুলিশও কাজ করছে।


এর আগে শুক্রবার সকালে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) নুরে আলম বাদি হয়ে থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। শুক্রবারই বাসের হেলপারকে টাঙ্গাইল আদালতে প্রেরণ করাসহ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহণ শেষে জেলহাজতে পাঠানো হয়েছে।


জবানবন্দিতে নাজমুল এ ধর্ষণে জড়িত থাকার কথা অস্বীকার করলেও আলম এ ধর্ষণের ঘটনাটি ঘটিয়েছে বলে জানান।


বিবার্তা/তোফাজ্জল/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com