শিরোনাম
নড়াইলে পুলিশের বিশেষ অভিযানে আটক ৪৯
প্রকাশ : ০২ সেপ্টেম্বর ২০১৮, ১২:৩৫
নড়াইলে পুলিশের বিশেষ অভিযানে আটক ৪৯
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইলে পুলিশের বিশেষ অভিযানে বিএনপি ও ছাত্রদলের ৬ নেতা এবং ৬ মাদক ব্যবসায়ীসহ বিভিন্ন মামলা ও অভিযোগে ৪৯ জনকে আটক করা হয়েছে। এসময় ১২ পিস ইয়াবা, ১০০ গ্রাম গাঁজা ও ২ লিটার ৪০০ গ্রাম দেশী মদ উদ্ধার করা হয়।


জেলা পুলিশের নিয়ন্ত্রণ কক্ষ সূত্রে জানা গেছে, শনিবার থেকে রবিবার সকাল পর্যন্ত জেলার চারটি থানায় অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করে।


জেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযানের সময় নাশকতার পরিকল্পনার অভিযোগে নড়াইল সদর থানা পুলিশ উপজেলার শেখহাটি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা ওলিয়ার রহমান, জেলা ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন জুয়েল, সাংগঠনিক সম্পাদক রুবাইয়াৎ তুরশেদ শাথীল, নড়াইল পৌর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান, মো. সেলিম, লোহাগড়া পৌর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সোহেল রানাকে আটক করে।


সদর থানা পুলিশ বিএনপি-ছাত্রদলের ৫ নেতাসহ ১৪ জন, লোহাগড়া থানা পুলিশ ছাত্রদলের এক নেতাসহ ১৯ জন, কালিয়া থানা পুলিশ ১০ জন এবং নড়াগাতী থানা পুলিশ ৬ জনকে আটক করে।


পুলিশ সুপার মোহাম্মাদ জসিম উদ্দিন জানান, জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে চলমান মাদকবিরোধী অভিযান অব্যাহত রয়েছে। আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশ সুপার।


বিবার্তা/শরিফুল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com