শিরোনাম
গাইবান্ধায় বাস-ট্রাক্টর সংঘর্ষে নিহত ৬
প্রকাশ : ০১ সেপ্টেম্বর ২০১৮, ০৮:২১
গাইবান্ধায় বাস-ট্রাক্টর সংঘর্ষে নিহত ৬
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় সড়কের পাশে থেমে থাকা ট্রাক্টরের (কাঁকড়া গাড়ি) সঙ্গে চলন্ত বাসের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ১০ জন।


শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন রাইস মিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি। খবর পেয়ে স্থানীয়রা, পলাশবাড়ী থানা পুলিশ এবং গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস সদস্যরা আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে।


পলাশবাড়ী থানার ওসি মোস্তাফিজার রহমান সাংবাদিকদের জানান, গাইবান্ধা থেকে ছেড়ে আসা ঢাকাগামী দরবার নামে একটি সিটিং সার্ভিস বাস পলাশবাড়ী উপজেলায় প্রবেশের সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই পুরুষ ও দুই মহিলা মারা যান। পরে হাসপাতালে নেয়ার পথে এক শিশু এবং হাসপাতালে নেয়ার পর আরো একজনমারা যায়ন।


ওসি জানান, এ ঘটনার পর থেকে পলাশবাড়ী উপজেলা শহরে বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে। নিহতদের লাশ গোবিন্দগঞ্জ হাইওয়ে থানায় রাখা হয়েছে। বাস-ট্রাক্টরের চালক ও হেলপাররা পালিয়ে গেছে। দুর্ঘটনায় কবলিত বাস ও ট্রাক্টরটি উদ্ধার করা হয়েছে।


বিবার্তা/শান্ত/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com