শোক দিবস উপলক্ষে কালিয়ায় জনসভা ও দোয়া মাহফিল
‘দুর্নীতির কারণে এমপি মুক্তি এখন জনবিচ্ছিন্ন’
প্রকাশ : ২৯ আগস্ট ২০১৮, ২০:৪১
‘দুর্নীতির কারণে এমপি মুক্তি এখন জনবিচ্ছিন্ন’
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে নড়াইলের কালিয়ায় জাতীয় শোক দিবস উপলক্ষে জনসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে কালিয়া মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্বরে এ কর্মসূচি পালিত হয়।


শোকসভায় এমপি মুক্তির বিরুদ্ধে সন্ত্রাস, মাদক ব্যবসায়ীদের লালন-পালন, দুর্নীতি ও দুঃশাসনের অভিযোগ এনেছেন তাঁরই চাচাতো ভাইসহ আওয়ামী লীগ নেতারা।


বক্তারা অভিযোগ করে বলেন, জনবিচ্ছিন্ন এমপি মুক্তি আয়োজিত শোকসভায় বেশিরভাগই উপস্থিত ছিল চিহ্নিত বিএনপির নেতা-কর্মী, মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী ও বিতর্কিতরা। টাকা আর গরুর মাংস ভাগাভাগি নিয়ে এমপির অনুসারীদের মধ্যে দ্বন্দ্ব-ফ্যাসাদেরও অভিযোগ এনেছেন বক্তারা।


দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে কালিয়ার সাবেক পৌর মেয়র ও এমপি মুক্তির আপন চাচাতো ভাই এমদাদুল হক টুলু বলেন, সাড়ে নয় বছরে শেখ হাসিনার সরকার দেশে উন্নয়নের জোয়ার বইয়ে দিয়েছেন। কিন্তু নড়াইল-১ আসনের এলাকায় উন্নয়নের বিন্দুমাত্র ছোঁয়া লাগেনি। এলাকার মানুষের উন্নয়ন না হয়ে উন্নয়ন হয়েছে ব্যক্তি বিশেষের। যে কারণে এমপি মুক্তির কাছ থেকে দলীয় নেতা-কর্মীরা মুখ ফিরিয়ে নিয়েছেন। এমপির রাজনীতি পুরোটাই বিএনপি-জামায়াত নির্ভর হয়ে পড়েছে। তিনি বিএনপি-জামায়াত পরিবারে সন্তানদেরকে অর্থের বিনিময়ে চাকরি দিয়েছেন।


তিনি বলেন, জন্ম থেকে যারা আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত, তারা দলে কোনো পদ বা সুযোগ পাচ্ছেন না। সুযোগ পাচ্ছেন বিএনপি-জামায়াতের লোকজন। এখানে বিএনপিকে প্রতিষ্ঠিত করা হয়েছে। উপজেলার চাঁচুড়ী পুরুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পদে একজন খাঁটি বিএনপি নেতার নিয়োগ ও কালিয়া ডিগ্রি কলেজে শিক্ষক নিয়োগসহ নিয়োগ বাণিজ্যের মাধ্যমে ঘুষ দুর্নীতিতে নিমজ্জিত হয়েছেন এমপি মুক্তি।


শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোল্যা ইমদাদুল হক বলেন, নড়াইল-১ আসনের এলাকাকে মাদক আর সন্ত্রাসের জনপদে পরিণত করা হয়েছে। যারা বঙ্গবন্ধু আর শেখ হাসিনাকে নিয়ে কটাক্ষ করে কথা বলতেন, যারা আওয়ামী লীগের নেতা-কর্মীদের ওপর হামলা-মামলা আর নির্যাতন করেছেন তারা এখন এমপি মুক্তির আপনজন।


সালামাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও কালিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শামীম আহম্মেদের সভাপতিত্বে আরো বক্তব্য দেন, কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক কাজী সরোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহীদুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাফিজ খান মিলন, প্রচার ও প্রকাশনা সম্পাদক দেবাশিষ কুন্ডু মিটুল, জেলা আওয়ামী লীগের সদস্য ওয়াহিদুজ্জামান হিরা, ফিরোজ আহম্মেদ হিরু, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক গাউছুল আজম মাসুম, কালিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এফ এম শাহিন, কালিয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান বিউটি আক্তার, পুরুলিয়া ইউপি চেয়ারম্যান আমিরুল ইসলাম মনি, ইলিয়াসাবাদ ইউপি চেয়ারম্যান ফিরোজ মল্লিক, জয়নগর ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন চৌধুরী, কালিয়া উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মোস্তফা কামাল, কালিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব সাজ্জাদুর রহমান, ইমা খান প্রীতি প্রমুখ।


বিবার্তা/রোকন/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com