শিরোনাম
বরিশালে বিএনপির মানববন্ধন
প্রকাশ : ২৯ আগস্ট ২০১৮, ১৬:১৪
বরিশালে বিএনপির মানববন্ধন
বরিশাল ব্যুরো
প্রিন্ট অ-অ+

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, বরিশাল জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জে.এম. লিপন ও বিভাগীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মাহাবুবুল হক নান্নুর নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন করেছেন নেতাকর্মীরা।


বরিশাল জেলা স্বেচ্ছাবেক দলের আয়োজনে বুধবার সকালে মহানগরীর অশ্বিনী কুমার টাউন হল চত্বরে ঘণ্টাব্যাপী এই কর্মসূচি পালিত হয়।


জেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি আতাউর রহমান আউয়ালের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য মেজবা উদ্দিন ফরহাদ।


তিনি বলেন, এই সরকারের হাতে দেশ আজ নিরাপদ নয়। তারা অবৈধভাবে ক্ষমতায় টিকে থাকার জন্য দেশের সম্পদ অন্যের হাতে তুলে দিচ্ছে। অন্যদিকে তারা লুটপাটের মাধ্যমে দেশকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে।



এ সময় আরো বক্তব্য দেন বরিশাল উত্তর জেলা বিএনপি সহ-সভাপতি সাবেক পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম লাবু, বাকেরগঞ্জ উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক নাসির হাওলাদার, বরিশাল জেলা স্বেচ্ছাসেবক দল সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জনি, যুগ্ম সম্পাদক আজিজুর রহমান মামুন (ভূইয়া মামুন), সাংগঠনিক সম্পাদক জাবের আবদুল্লাহ সাদি, বরিশাল সদর উপজেলা স্বেচ্ছাসেবক দল আহবায়ক মানিক হাওলাদার ও বাকসু'র সাবেক পরিবহন সম্পাদক রবিউল আওয়াল শাহিন।


উল্লেখ্য, স্বেচ্ছাসেবক দল নগরীর সদর রোডে মানববন্ধন পালন করার কথা থাকলেও পুলিশের বাধার কারণে দলীয় কার্যালয়ের সামনে এই কর্মসূচি পালন করতে হয় নেতাকর্মীদের।


বিবার্তা/আরিফ/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com