মায়ের সঙ্গে অভিমান করে মেয়ের আত্মহত্যা
প্রকাশ : ২৯ আগস্ট ২০১৮, ০৯:১৩
মায়ের সঙ্গে অভিমান করে মেয়ের আত্মহত্যা
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চান্দরা পল্লীবিদ্যুৎ এলাকায় মায়ের সঙ্গে অভিমান করে বছিরন (৩০) নাম এক মেয়ে আত্মহত্যা করেছে।


মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে। পরে রাত ১১টার দিকে পুলিশ ওই নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।


বছিরন বগুড়া জেলার শেরপুর থানার শেওলাগার এলাকার বাদশা মিয়ার মেয়ে এবং একই এলাকার আসিফ আলীর স্ত্রী। তাদের ৫ বছর বয়সি বায়জিদ নামে একটি ছেলেও রয়েছে।


বছিরনের মামা উজ্জলের বরাত দিয়ে কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) মোশারফ হোসেন তুহিন বলেন, আনুমানিক ৭/৮ বছর আগে পারিবারিকভাবে আসিফের সঙ্গে বছিরনের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে ঝগড়া লেগেই থাকতো। গত দেড় বছর আগে স্বামী-স্ত্রীর কলহের কারণে তাদের ডিভোর্স হয়।


তিনি বলেন, পরে মায়ের সঙ্গে উপজেলার চন্দ্রা পল্লীবিদ্যুৎ এলাকায় ভাড়া থেকে স্থানীয় লিবার্টি পোশাক কারখানার অপারেটর হিসেবে কাজ করতেন বছিরন। বেশ কিছু দিন যাবত তার মায়ের সঙ্গে বছিরনের বনিবনা হচ্ছিলনা। মঙ্গলবার বিকেলে মা-মেয়ের কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে বছিরন মায়ের সঙ্গে অভিমান করে ঘরের দরজা বন্ধ করে সিলিং ফ্যনের সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। পরে স্থানীয়রা বছিরনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে আসে।


এসআই আরো বলেন, প্রাথমিকভাব ধারণা করা হচ্ছে মায়ের সঙ্গে অভিমান করে বছিরন আত্মহত্যা করেছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মত্যুর প্রকৃত কারণ জানা যাবে।


বিবার্তা/তুহিন/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com