মাগুরায় আ.লীগের দু'গ্রুপের সংঘর্ষে অর্ধশত আহত
প্রকাশ : ২৭ আগস্ট ২০১৮, ১৫:৩১
মাগুরায় আ.লীগের দু'গ্রুপের সংঘর্ষে অর্ধশত আহত
মাগুরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মাগুরা মহম্মদপুর উপজেলার ঘুল্লিয়া এলাকায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে অর্ধশত মানুষ আহত হয়েছেন। ভাংচুর ও লুটপাট করা হয়েছে অন্তত ৩১টি বাড়িঘরে।


রবিবার রাতে ৬ ঘণ্টাব্যাপী এই সংঘর্ষের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৫২ রাউন্ড শর্টগানের গুলি ও ৯টি টিয়ারশেল নিক্ষেপ করে। ঘটনাস্থল থেকে পুলিশ ৫ জনকে আটক করে।


পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার ঘুল্লিয়া এলাকায় স্থানীয় আওয়ামী লীগ নেতা ও বিনোদপুর ইউনিয়নের চেয়ারম্যান শিকদার মিজানুর রহমানের সমর্থকদের সাথে একই এলাকার আওয়ামী লীগ নেতা পিকুল সমর্থকদের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব চলছিল।


রবিবার সকালে শিকদার মিজানুর রহমানের সমর্থক তোরাফ ও জালেক মোল্যাকে পিকুল এবং তার সমর্থকরা রাস্তায় পেয়ে মারধর করে। বিকালে শিকদার মিজানুর রহমানের সমর্থকরা পিকুলের সমর্থক সাইফারকে বিনোদপুর বাজারে কুপিয়ে আহত করে। এ খবর ছড়িয়ে পড়লে উভয়পক্ষের সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে রাতে সংঘর্ষে লিপ্ত হয়।


এ ঘটনায়র জন্য বিনোদপুর ইউনিয়ন চেয়ারম্যান শিকদার মিজানুর রহমান ও পিকুল মোল্যা পরষ্পরকে দায়ী করেন।


মহম্মদপুর থানার ওসি মো. তারীকুল ইসলাম জানান, এখন পরিস্থিতি শান্ত রয়েছে পুনরায় সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আটক ৫ জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।


বিবার্তা/মাহামুদ/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com