শিরোনাম
রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১
প্রকাশ : ২৭ আগস্ট ২০১৮, ০৯:১৫
রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীর বালিয়াকান্দিতে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ভাদু শেখ নামে এক ব্যক্তি নিহত হয়েছে।


রবিবার দিনগত রাত আড়াইটার দিকে উপজেলার জঙ্গল ইউনিয়নের অংলকারপুর গ্রামে কথিত এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত ভাদু রাজবাড়ী সদর উপজেলার গবিন্দপুর গ্রামের ইসহাক শেখের ছেলে। সোমবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।


পুলিশের দাবি, নিহত ভাদু শেখ আন্তঃজেলা ডাকাতদলের নেতা। এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন এবং ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে বলে পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে।


বালিয়াকান্দি থানার ওসি হাসিনা বেগম জানান, একদল ডাকাত বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের অংলকারপুর গ্রামে গোপন বৈঠকে মিলিত হওয়ার খবর পেয়ে সেখানে অভিযান চালানো হয়। ডাকাতদল পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলিবর্ষণ শুরু করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। কিছু সময় পর গুলিবিদ্ধ অবস্থায় ভাদু শেখ নামের একজন ব্যক্তিকে পড়ে থাকতে দেখা যায়। তাকে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বন্দুকযুদ্ধে পুলিশের তিন সদস্য আহত হন।


ওসি আরো বলেন, ভাদু শেখের বিরুদ্ধে খুন, হত্যা, ডাকাতিসহ সাতটি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে দু’টি ওয়ান শুটারগান, দুই রাউন্ড গুলি, একটি রামদা উদ্ধার করা হয়েছে।


বিবার্তা/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com