শেখ হাসিনার নামে কোরবানি দেন মুক্তিযোদ্ধা জাবেদ
প্রকাশ : ২১ আগস্ট ২০১৮, ১৯:৫৩
শেখ হাসিনার নামে কোরবানি দেন মুক্তিযোদ্ধা জাবেদ
মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গত ৯ বছর ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে গরু কোরবানি দিচ্ছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার গোড়াই ইউনিয়নের মুক্তিযোদ্ধা জাবেদ আলী। জাবেদ আলী গোড়াই ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের ডেপুটি কমান্ডার।


জাবেদ আলী এবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে গরু কোরবানি দেয়ার প্রস্তুতি নিয়েছেন। মির্জাপুর উপজেলার গোড়াই ইউনিয়নের গোড়াই খামারপাড়া গ্রামে তার বাড়ি ।


মুক্তিযোদ্ধা জাবেদ আলী বলেন, ১৯৬২ সালে লতিফ সিদ্দিকীর মাধ্যমে আমি মুজিব আদর্শে দীক্ষিত হই। পরবর্তীতে বঙ্গবন্ধুর ডাকে মুক্তিযুদ্ধে যোগ দিই। ১৯৭৫ সালের ১৫ আগস্টের ঘটনায় বুকটা ভেঙে যায়। তবুও ভুলিনি মুজিবকে। এর মধ্যে অনেক কষ্ট-নির্যাতন সইতে হয়েছে। মুজিব আদর্শ বুকে ধারণ করে আশায় ছিলাম বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে তার উত্তরসুরি আসবেন। অবশেষে শেখ হাসিনা মুজিবের স্বপ্ন বাস্তবায়নের দায়িত্ব নিলেন। আমরা আশায় বুক বাঁধলাম।


জাবেদ আলী বলেন, ওয়ান ইলেভেনের সময় বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনাকে গ্রেফতার করা হলো। তখন আল্লাহর কাছে মোনাজাত করে অঙ্গীকার করেছিলাম, শেখ হাসিনা মুক্ত হয়ে প্রধানমন্ত্রী হলে তার নামে প্রতি বছর আমি কোরবানি দেব। সেই থেকে গত ৯ বছর ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে কোরবানি দিয়ে আসছি। এবারো শেখ হাসিনার নামে কোরবানি দেয়ার জন্য ৪২ হাজার টাকা দিয়ে একটি গরু কিনেছি। গরু কোরবানি দিয়ে মাংস বন্টন করব।



শেখ হাসিনার নামে কোরবানি দেয়ার জন্য এবার এই গরুটি কিনেছেন জাবেদ আলী


মির্জাপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার অধ্যাপক দুর্লভ বিশ্বাস বলেন, মুক্তিযোদ্ধা জাবেদ আলী এলাকায় একনিষ্ঠ মুজিব আদর্শের সৈনিক হিসেবে পরিচিত। জাবেদ আলী সত্যিকারের মুজিব সৈনিক। প্রতি বছর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে কোরবানি দেন তিনি। এছাড়া স্পষ্টবাদী জাবেদ আলী সব সময় ন্যায়ের পক্ষে কাজ করছেন।


বিবার্তা/তোফাজ্জল/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com