কুষ্টিয়ায় বাজারে গণচুরি, ব্যবসায়ীদের সড়ক অবরোধ
প্রকাশ : ১৭ আগস্ট ২০১৮, ১২:৪৭
কুষ্টিয়ায় বাজারে গণচুরি, ব্যবসায়ীদের সড়ক অবরোধ
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরের আল্লারদর্গা বাজারে গণচুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার গভীর রাতে ৪টি ব্যবসা প্রতিষ্ঠানে সংঘবদ্ধ চোরেরা গণচুরির এ ঘটনা ঘটায়।


প্রতিবাদে বাজারের ব্যবসায়ীরা শুক্রবার সকাল ১০টায় কুষ্টিয়া-প্রাগপুর সড়কের আল্লারদর্গা বাজারে টায়ার জ্বালিয়ে এবং সড়কে ব্যারিকেড দিয়ে অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে চোরদের আটক ও চুরির মালামাল উদ্ধারের আশ্বাস দিলে ব্যবসায়ীরা প্রায় দু’ঘণ্টা পর সড়ক অবরোধ তুলে নেয়।


চুরি যাওয়া ব্যবসায়ী জোহন মণ্ডল স্বপন জানান, বৃহস্পতিবার গভীর রাতে সংঘবদ্ধ একদল চোর তার ব্যবসা প্রতিষ্ঠান ‘জনকনিকা স্টুডিও’র তালা ভেঙ্গে কম্পিউটার, প্রিন্টার, নগদ টাকাসহ প্রায় দেড় লাখ টাকার সম্পদ চুরি করে। একইভাবে শাপলা স্টুডিও, রকি হার্ডওয়ার ও মাইক্রোমেকার সাইফুলের ব্যবসা প্রতিষ্ঠানে তালা ভেঙ্গে চুরির ঘটনা ঘটায়।


চোরেরা ৪ ব্যবসা প্রতিষ্ঠান থেকে ৫ লক্ষাধিক টাকার মালামাল বা সম্পদ চুরি করেছে বলে আল্লারদর্গা বাজারের ব্যবসায়ীরা জানিয়েছেন।


এদিকে বাজারের ৭-৮জন নৈশ প্রহরী থাকার পরও গণচুরির ঘটনায় বাজারের ব্যবসায়ীরা ক্ষুব্ধ হয়ে শুক্রবার সকালে সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে।


উল্লেখ্য, এর আগেও একই কায়দায় বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনা ঘটলেও অদ্যাবধি ঘটনার সাথে জড়িত কোনো চোর বা চুরির সম্পদ উদ্ধার হয়নি।


বিবার্তা/শরীফুল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com