শিরোনাম
‘জিয়া পরিবারের মুখোশ উন্মোচন করতে পারলেই দেশ নিরাপদ’
প্রকাশ : ১৭ আগস্ট ২০১৮, ১২:০২
‘জিয়া পরিবারের মুখোশ উন্মোচন করতে পারলেই দেশ নিরাপদ’
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, জেনারেল জিয়া, খালেদা ও তারেকের দুষ্কর্মের মুখোশ উন্মোচন না করতে পারলে বাংলাদেশ নিরাপদ হবে না, রাজনীতিতে শান্তিও আসবে না। সুতরাং এটা কোনো পরিবারের বিরুদ্ধে হিংসা নয়।


তিনি বলেন, বাংলাদেশকে রক্ষা করতে হলে, রাষ্ট্র নিরাপদ করতে হলে, রাজনৈতিক শান্তি অর্জন করতে হলে এবং বাংলাদেশকে জঙ্গি ও সন্ত্রাসমুক্ত করতে হলে জেনারেল জিয়া পরিবারের মুখোশ উন্মোচন করাই সবার কর্তব্য।


শুক্রবার সকাল ১০টায় কুষ্টিয়া সার্কিট হাউসে জাসদ নেতা-কর্মীদের সাথে মতবিনিময় শেষে ‘তথ্যমন্ত্রী যা করেন তার জন্য তাকে জিয়া পরিবারের সমালোচক মন্ত্রী বলা চলে’ বিএনপি নেতা নজরুল ইসলাম খানের এমন মন্তব্যের প্রেক্ষিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


ইনু বলেন, বিএনপি নেতৃবৃন্দ আমাকে সমালোচনা করার মধ্যে দিয়ে কার্যত জেনারেল জিয়া, খালেদা ও তারেকের দুষ্কর্ম আড়াল করার চিন্তা করছে।


ইনু আরো বলেন, দেশে সংবিধান ও নির্বাচন আছে। তাই নির্বাচন নিয়মতান্ত্রিকভাবে করবেন। কিন্তু জিয়া, খালেদা ও তারেকের বিষয়ে দরকষাকষি করে অপরাধীদের হালাল করার প্রক্রিয়াতে সরকার যাবে না।


এ সময় কুষ্টিয়ার নবাগত জেলা প্রশাসক আসলাম হোসেন, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলিম স্বপন, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহম্মদ আলীসহ জাসদ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরীফুল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com