শিরোনাম
কলাপাড়ায় স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু
প্রকাশ : ১৫ আগস্ট ২০১৮, ২০:০০
কলাপাড়ায় স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু
কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পটুয়াখালীর কলাপাড়ায় ইভা (১১) নামের এক স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে স্থানীয়রা ঘটনাস্থল থেকে ওই ছাত্রীকে গুরুতর অবস্থায় উদ্ধার করে কুয়াকাটা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে।


ঘটনাটি ঘটেছে উপজেলার মহিপুর থানার সদর ইউনিয়নের সেরাজপুর গ্রমে। ইভা ওই গ্রামের কাঠ মিস্ত্রি ইসমাইল হোসেনের মেয়ে। সে মহিপুর কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্রী।


ঘটনার সাথে কারা জড়িত তা নিশ্চিত কিংবা কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।


ইভার চাচা ইউসুফ ঘরামী জানান, ঘটনার সময় একদল দুর্বৃত্ত তার ভাই ইসমাইল ঘরামীর ঘর থেকে বেরিয়ে যায়। ইভার মা ডাকাত ডাকাত বলে চিৎকার দিয়ে সংজ্ঞাহীন হয়ে পড়েন। আশেপাশের লোকজন গিয়ে ঘরে তার ছোট্ট দুই শিশুকে দেখতে পেলেও ইভাকে খুঁজে পায় না। অনেক খোঁজাখুজির পর ঘরের দোতলায় বিবস্ত্র অবস্থায় ইভাকে পাওয়া যায়। এ সময় তার শরীরের স্পর্শকাতর অঙ্গ দিয়ে প্রচুর রক্তক্ষরণ হতে দেখে দ্রুত উদ্ধারকারী লোকজন কুয়াকাটা হাসপাতালে নিয়ে যান। সেখানে হাসপাতালের চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।


কুয়াকাটা হাসপাতালের ডা.আরিফুজ্জামান জানান, শিশুটিকে হাসপাতালে নেয়ার আগেই মারা গেছে। তবে প্রাথমিকভাবে তার মৃত্যুর কারণ এখনও জানা যায়নি।


মহিপুর থানার ওসি মো. মিজানুর রহমান জানান, এলাকায় ডাকাতের গুজব রয়েছে। তবে কী কারণে হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে এটি এখনও স্পষ্ট নয়। তবে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।


বিবার্তা/উত্তম/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com