হবিগঞ্জে দুই জন খুন
প্রকাশ : ১৪ আগস্ট ২০১৮, ২২:৪৩
হবিগঞ্জে দুই জন খুন
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হবিগঞ্জের লাখাই ও নবীগঞ্জে পৃথক দু'টি হত্যাকাণ্ড ঘটেছে। দু'টি হত্যাকাণ্ডই ঘটিয়েছে দুর্বৃত্তরা। এসব ঘটনায় দু'টি মামলা দায়ের করা হয়েছে।


লাখাইয়ে হাঁস ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা


লাখাই উপজেলার হাওরে আব্দুল কাদির (৪০) নামে এক হাঁস ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সকালে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।


সোমবার রাতের কোনো এক সময় তাকে হত্যা করে দুর্বৃত্তরা। নিহত আব্দুল কাদির উপজেলার হোসেনপুর গ্রামের মৃত কলমদর আলীর ছেলে।


পুলিশ জানায়, আব্দুল কাদিরের হাঁসের খামার রয়েছে। লাকড়ি মুড়ি হাওরে হাঁসের জন্য তৈরি করা ঘরে বসবাস করতেন তিনি। সোমবার দিবাগত রাতের কোনো এক সময় তাকে ফিকল (দেশি অস্ত্র) দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। সকালে স্থানীয় লোকজন তার মরদেহ দেখে পুলিশে খবর দিলে মরদেহ উদ্ধার করা হয়।


লাখাই থানার অফিসার ইনচার্জ (তদন্ত) অজয় চন্দ্র দেব জানান, আব্দুল কাদিরের শরীরে ফিকলের একাধিক অঘাতের চিহ্ন রয়েছে। এ হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্ত ও আটক করার চেষ্টা চলছে।


গুঙ্গিয়াহুড়ি হাওড়ে মাছ ধরাকে কেন্দ্র করে হত্যা


নবীগঞ্জ উপজেলায় মাছ ধরাকে কেন্দ্র করে দুর্বৃত্তদের হামলায় আহত হাবিবুর রহমান (১৮) নামে এক যুবকের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


মৃত হাবিবুর উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের লহরজপুর গ্রামের মৃত বাবুল মিয়ার ছেলে। গত রবিবার উপজেলার গুঙ্গিয়াজুড়ি হাওরের মরিচা বিলে মাছ ধরাকে কেন্দ্র করে তাকে পিটিয়ে আহত করে একদল দুর্বৃত্ত।


পুলিশ জানায়, গত রবিবার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের কিছু লোকজন ট্রলার নিয়ে হাওড়ে মাছ ধরতে যায়। তার কিছুক্ষণ পর একই ইউনিয়নের লহরজপুর গ্রামের মৃত বাবুল মিয়ার ছেলে হাবিবুর রহমান হাওড়ে গিয়ে ট্রলার নিয়ে মাছ ধরতে যাওয়া লোকজনকে মরিচা বিলে মাছ ধরতে নিষেধ করে। এ সময় মাছ ধরায় বাধা দেয়াকে কেন্দ্র করে হাবিবুরের সঙ্গে দুর্বৃত্তদের বাক-বিতণ্ডা হয়। এক পর্যায়ে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে আহত করে।


নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম আতাউর রহমান জানান,এ ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। এ ব্যাপারে এজাহার দায়ের করলে আমরা পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো ।


বিবার্তা/ছনি/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com