স্ত্রীর ধাক্কায় নদীতে নিখোঁজ স্বামীর লাশ উদ্ধার
প্রকাশ : ১৪ আগস্ট ২০১৮, ০৯:০৩
স্ত্রীর ধাক্কায় নদীতে নিখোঁজ স্বামীর লাশ উদ্ধার
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ায় পারিবারিক কলহের জেরে নৌকা থেকে ধাক্কা দিয়ে নদীতে ফেলে দেয়া সেই স্বামীর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের সদস্যরা।


নিখোঁজের দুদিন পর সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের গড়াই নদীর বহলা গোবিন্দপুর নামক স্থান থেকে এসএম সাব্বিরের লাশ উদ্ধার করা হয়।


এর আগে শনিবার দুপুরে শহরের গড়াই নদীর বড় বাজার ঘাট এলাকায় মাঝ নদীতে বাকবিতণ্ডার এক পর্যায়ে নৌকা থেকে স্বামী এস এম সাব্বিরকে ধাক্কা দিয়ে ফেলে দেয় তারই স্ত্রী বিলকিস ওরফে নদী। প্রবল স্রোতে সাব্বির নদীতে তলিয়ে যান। তখন থেকে তিনি নিখোঁজ ছিলেন।


কুষ্টিয়া ফায়ার সার্ভিসের টিম লিডার ইসহাক আলী বিশ্বাস বলেন, নিখোঁজের পর থেকে সাব্বিরের লাশের সন্ধানে আমরা বিভিন্ন এলাকায় মাইকিং করেছি।


সোমবার বিকালে সংবাদ আসে গড়াই নদীর বহলা গোবিন্দপুর নামকস্থানে একটি লাশ ভেসে আছে। তাৎক্ষণিক মিলপাড়া পুলিশকে সঙ্গে নিয়ে ট্রলারযোগে উদ্ধার অভিযানে যান ফায়ার সার্ভিসের সদস্যরা।


লাশটি উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থলেই ছোট বোন শাহানাজ পারভীনসহ তার পরিবারের সদস্যরা সাব্বিরের লাশ সনাক্ত করেন। বিলকিস ওরফে নদীকে জেলহাজতে পাঠানো হয়েছে।


বিবার্তা/শান্ত/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com