শিরোনাম
মাদক সেবনে বাঁধা দেয়ায় মুক্তিযোদ্ধাকে পিটিয়ে আহত
প্রকাশ : ১২ আগস্ট ২০১৮, ১৩:০৬
মাদক সেবনে বাঁধা দেয়ায় মুক্তিযোদ্ধাকে পিটিয়ে আহত
জাককানইবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নেত্রকোনায় মাদক সেবনে বাঁধা দেয়ায় এক মুক্তিযোদ্ধাকে পিটিয়ে আহত করেছে বখাটেরা। শনিবার রাতে সদর উপজেলার সাতপাই নদীর পাড়ে গারো রোডের মোড়ে এ ঘটনা ঘটে।


এ ঘটনার পর মুক্তিযোদ্ধা বিভাষ সরকার নিতুকে (৬৫) সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে নেত্রকোনা সদর থানায় মামলা করেছেন মুক্তিযোদ্ধার ছেলে নিহার সরকার অঙ্কুর।


জানা যায়, সদর থানা মোড় এলাকার রিয়াদ (২৬) ও তার কতিপয় বখাটে বন্ধুরা প্রায়শই মাদক সেবন করতো। শনিবার রাত দশটার দিকে তাদেরকে আবার মাদক সেবন করতে দেখে মুক্তিযোদ্ধা বিভাষ সরকার বাঁধা দেন। এ সময় বখাটেরা বিভাষ সরকারকে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে আহত করে।


আহত বিভাষ সরকার বলেন, বখাটে রিয়াদ প্রায়ই নেশাগ্রস্থ অবস্থায় তার বাড়ির পাশে বন্ধুদের নিয়ে জুয়া খেলে এবং মাদক সেবন করে। এ ঘটনার প্রতিবাদ করতেই তারা আমার উপর দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায়। আমি তাদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করছি।


এই ঘটনায় নেত্রকোনা সদর উপজেলার মুক্তিযোদ্ধারা বলেন, মুক্তিযোদ্ধার উপর হামলার ঘটনায় আমরা নিন্দা জানাচ্ছি এবং বখাটেদের গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করছি।


নেত্রকোনা সদর থানার (ওসি) বোরহান উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হামলাকারীদের বিরুদ্ধে মামলা হয়েছে। বখাটেদের গ্রেফতারের চেষ্টা চলছে।


বিবার্তা/পাভেল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com