শিরোনাম
শেখ হাসিনা মানুষের কল্যাণে কাজ করছেন : শিল্পমন্ত্রী
প্রকাশ : ০৯ আগস্ট ২০১৮, ২২:০৭
শেখ হাসিনা মানুষের কল্যাণে কাজ করছেন : শিল্পমন্ত্রী
ঝালকাঠি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের কল্যাণের জন্য কাজ করছেন জানিয়ে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেন, বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন দেশের গরিব অসহায় মানুষের মুখে হাসি ফোটাবার। তার স্বপ্ন বাস্তবায়নের আগেই ১৫ আগস্ট নির্মমভাবে সপরিবারে তাকে হত্যা করা হয়। শেখ হাসিনা বেঁচে আছেন বলেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে মানুষের কল্যাণে কাজ করছেন।


তিনি বলেন, শেখ হাসিনা ক্ষমতায় এসে গরিব, দুঃখী মানুষের কথা চিন্তা করে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, স্বামী পরিত্যক্তা ভাতা ও মাতৃত্বকালীন ভাতা দিচ্ছেন। ভিজিএফ ও ভিজিডির মাধ্যমে চাল দিচ্ছেন। ফলে গ্রামের মানুষকে এখন আর না খেয়ে থাকতে হয় না।


বৃহস্পতিবার বিকেলে ঝালকাঠির নলছিটি উপজেলার কুশঙ্গল ইউনিয়ন পরিষদ চত্বরে ভিজিএফ কার্ডধারীদের মাঝে চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এসব কথা বলেন। এসময় স্থানীয় ইউনিয়ন পরিষদের উদ্যোগে এক হাজার গরিব ও অসহায় মানুষকে জনপ্রতি ২০ কেজি করে চাল তুলে দেন শিল্পমন্ত্রী।


২০১৪ সালের আগেই বাংলাদেশ উন্নত দেশে রূপান্তরিত হবে দাবি করে শিল্পমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার ঘোষণা করেছিল ২০২১ সালের মধ্যে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে উন্নীত হবে। শেখ হাসিনা তার কথা রেখেছেন, বাংলাদেশ নির্ধারিত সময়ের আগেই মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে। দেশের প্রবৃদ্ধি বেড়েছে, উন্নয়ন হচ্ছে, নতুন নতুন প্রকল্প তৈরি করা হচ্ছে। বিভিন্ন এলাকায় অর্থনৈতিক জোন সৃষ্টি হচ্ছে। এ ধারা অব্যাহত থাকলে ২০৪১ সালের আগেই বাংলাদেশ উন্নত দেশে রূপান্তরিত হবে।


ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আলমগীর হোসেন সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, সহসভাপতি সিদ্দিকুর রহমান, নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ইউনুস লস্কর ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশ্রাফুল ইসলাম।


বিবার্তা/আমিনুল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com