'আ.লীগ ক্ষমতায় না থাকলে দেশ পিছিয়ে যাবে'
প্রকাশ : ০৪ আগস্ট ২০১৮, ১৭:১৬
'আ.লীগ ক্ষমতায় না থাকলে দেশ পিছিয়ে যাবে'
ঝালকাঠি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, শেখ হাসিনা ক্ষমতায় এসে দেশ এগিয়ে নেয়ার চাকা ঘুরিয়েছেন। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। এই সরকার ক্ষমতায় না থাকলে দেশ আবারো পিছিয়ে যাবে। তাই আগামী নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে।


শনিবার দুপুরে ঝালকাঠির সদর উপজেলা মিলায়তনে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের মাঝে ভাতা বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।


শিল্পমন্ত্রী বলেন, আজকে অসহায় মানুষের পাশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দাঁড়িয়েছেন বিভিন্ন ভাতা নিয়ে। এই সকল ভালো কাজ করার জন্য বর্তমান সরকারের সমর্থন আপনাদের থাকা উচিৎ। অসহায় মানুষের সহায়তা করায় আপনারা শেখ হাসিনার কাছে ঋণী। আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে এ ঋণ শোধ করতে হবে। তাহলে বাংলাদেশ আরো এগিয়ে যাবে।


শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ করে যাচ্ছেন উল্লেখ করে আমু বলেন, বঙ্গবন্ধু চেয়েছিলেন হাজার বছর ধরে বিভিন্ন জাতি ধারা নির্যাতিত নিস্পেসিত বাঙালি জাতি একটি সমৃদ্ধশালী জাতি হিসেবে আত্মপ্রকাশ করুক। সেই লক্ষ্যে পাকিস্তানের ২৩ বছরে ১২ বছর কারা নির্যাতন ভোগ করেন বঙ্গবন্ধু। দুই বার ফাঁসির মঞ্চের আসামি হয়েছেন তিনি। আজকে তারই সুযোগ্য কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আসার পরে এই দুখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য পাশে দাঁড়ালেন বয়স্ক ও বিধবা ভাতা নিয়ে। নানা উন্নয়নমূলক কাজের মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ করে যাচ্ছেন তিনি।


উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আতাহার মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা প্রশাসক মো. হামিদুল হক, পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক এ কে এম আকতারুজ্জামান।


পরে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের হাতে ভাতা বিতরণ বই ও নগদ অর্থ তুলে দেন।


বিবার্তা/আমিনুল/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com