শিরোনাম
জয়পুরহাটে চলছে শ্রমিক ধর্মঘট, দুর্ভোগে যাত্রীরা
প্রকাশ : ০৪ আগস্ট ২০১৮, ১৪:০৯
জয়পুরহাটে চলছে শ্রমিক ধর্মঘট, দুর্ভোগে যাত্রীরা
জয়পুরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকায় পরিবহন ভাঙচুরের প্রতিবাদে এবং বাস ও শ্রমিকদের নিরাপত্তার দাবিতে শনিবার সকাল থেকে জয়পুরহাটে দ্বিতীয় দিনের মতো মালিক-শ্রমিকদের ডাকে চলছে অনির্দিষ্টকালের কর্মবিরতি। এতে চরম দুর্ভোগে পড়েছেন সাধারণ যাত্রীরা।


পরিবহন মালিক-শ্রমিকরা জানান, ঢাকায় বিভিন্ন পরিবহনে ভাঙচুর করায় শ্রমিক ও মালিকদের জানমালের ব্যাপক ক্ষয়ক্ষতি হচ্ছে। এ মুহূর্তে বাস এবং বাস শ্রমিকরা কেউই নিরাপদ নয়। সেকারণে জয়পুরহাট থেকে দূরপাল্লা ও আঞ্চলিক বাস চলাচল বন্ধ রেখে কর্মবিরতি পালন করছেন তারা।


এদিকে, পূর্ব ঘোষণা ছাড়াই বাস চলাচল বন্ধ রাখায় দুর্ভোগে পড়েছেন সাধারণ যাত্রীরা। হঠাৎ পরিবহন ধর্মঘটে নির্ধারিত সময়ে গন্তব্যে পৌঁছাতে পারছেন না বলে জানিয়েছেন যাত্রীরা। বাড়তি ভাড়া দিয়ে রিকশা অটোরিকশায় করে গন্তব্যে পৌঁছাতে হচ্ছে তাদের।


ঢাকাগামী শ্যামলী পরিবহনের ব্যবস্থাপক জহুরুল ইসলাম জানান, ঢাকায় বিভিন্ন পরিবহনে ভাঙচুর করা হয়েছে। আমরা নিরাপত্তার স্বার্থে ঢাকাগামী বাস চলাচল বন্ধ রেখেছি।


জয়পুরহাট জেলা বাস মিনিবাস মালিক গ্রুপের সাধারণ সম্পাদক দেওয়ান বেদারুল ইসলাম বেদিন জানান, পরিবহনের নিরাপত্তার জন্য অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট ডাকা হয়েছে। প্রশাসনের পক্ষ থেকে নিরাপত্তা নিশ্চিত না হওয়া পর্যন্ত ধর্মঘট অব্যাহত থাকবে।


বিবার্তা/শামীম/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com