লালমনিরহাটে সার ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা
প্রকাশ : ৩১ জুলাই ২০১৮, ২১:৫১
লালমনিরহাটে সার ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিমান বাহিনীতে চাকরি নিয়ে দেয়ার নামে হাতিয়ে নেয়া ৮ লাখ টাকা উদ্ধার করতে গিয়ে খুন হলেন লালমনিরহাটের সার ব্যবসায়ী গোলাম হোসেন (৫৮)। এ ঘটনায় মঙ্গলবার তার ছেলে জাহেদুল ইসলাম বাদী হয়ে তিন জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামাদের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেছেন।


সকালে নিজ শয়ন ঘর থেকে তার মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।
মৃত সার ব্যবসায়ী গোলাম হোসেন উপজেলার চলবলা ইউনিয়নের নিথক অচিনতলা গ্রামের মৃত দবির উদ্দিন মুন্সির ছেলে। তিনি স্থানীয় সীমান্ত সিনেমা হল মার্কেটের ক্ষুদ্র সার ব্যবসায়ী ছিলেন।


পুলিশ ও স্থানীয়রা জানান, সার ব্যবসায়ী গোলাম হোসেনের বড় ছেলে কৃষি ডিপ্লোমার ডিগ্রিধারী জাহেদুল ইসলামকে বিমান বাহিনীতে চাকরি বাগিয়ে দেয়ার নামে ৩ বছর আগে ৮ লাখ টাকা নেন পাশ্ববর্তী গোড়ল ইউনিয়নের বালাপাড়া গ্রামের জামাল উদ্দিনের ছেলে আশরাফুল আলম। চাকরিতে যোগানের কথা বলে জাহেদুলকে ঢাকায় নিয়ে যায় আশরাফুল।


কিন্তু চাকরি দিতে সে ব্যর্থ হলে ৮ লাখ টাকা ফেরত চান গোলাম হোসেন। এতে উভয়ের মাঝে বিবাদ বাধে। স্থানীয়ভাবে বৈঠক করে ৪ লাখ টাকা ফেরত দেয়ার জন্য একটি চেক দেন আশরাফুল। কিন্তু সেই চেকের অ্যাকাউন্টে কোনো টাকা ছিল না।


এ টাকা উদ্ধার করতে আশরাফুলের বিরুদ্ধে আদালতে একটি চেক জালিয়াতির মামলা দায়ের করেন গোলাম হোসেন। সেই মামলায় গত সোমবার রায় ঘোষণার কথা থাকলেও আসামি পক্ষের আইনজীবী আদালতে সময় চেয়ে আবেদন করেন। ফলে রায় ঘোষণার জন্য ২৮ আগষ্ট দিন ধার্য করেন আদালত।


আদালত থেকে বাড়ি ফিরে সোমবার মধ্যরাতে নিজ ঘরে নৃশংসভাবে খুন হন বাদী গোলাম হোসেন। মঙ্গলবার ভোরে স্থানীয়দের খবরে মরদেহ উদ্ধার করা হয়। সন্দেহভাজন হিসাবে জিজ্ঞসাবাদের জন্য আশরাফুলকে আটক করে কালীগঞ্জ থানা পুলিশ।


মৃত গোলাম হোসেনের বাড়ির সামনে সদ্য রোপন করা তারই ধান ক্ষেতে প্রায় ৪ ফিট দৈর্ঘ্যের একটি গর্ত খুরে রাখে ঘাতকরা।


গোলাম হোসেনের ভাতিজা ফজলুল করিম জানান, গোলাম হোসেনের তিন ছেলের মধ্যে দুই ছেলে মানসিক প্রতিবন্ধী। ‌আশরাফ ছাড়া পুরো এলাকায় কারো সাথে বিবাদ নেই গোলাম হোসেনের।


দুপুরে ঘটনাস্থলে তদন্তে করতে যাওয়া লালমনিরহাটের অতিরিক্ত পুলিশ সুপার এনএম নাসিরুদ্দিন জানান, পাওনা আদায়কে গুরুত্ব দিয়ে মামলাটি তদন্ত করা হচ্ছে। এ মামলায় আটক আশরাফুলকে গ্রেফতার দেখানো হয়েছে।


বিবার্তা/জিন্না/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com