সাহিত্য মানুষকে ঋদ্ধ করে : দীপু মনি
প্রকাশ : ৩০ জুলাই ২০১৮, ২২:৩৯
সাহিত্য মানুষকে ঋদ্ধ করে : দীপু মনি
চাঁদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সাবেক পররাষ্ট্র মন্ত্রী ডা. দীপু মনি এমপি বলেছেন, সাহিত্য মানুষের জ্ঞানকে সমৃদ্ধ করে। সাহিত্য মানুষকে এগিয়ে নিয়ে যায়।


তিনি বলেন, বর্তমান সময়ে মনে হয়েছিল যে, কাগজের পত্রিকা হারিয়ে যাবে, কিন্তু এখন দেখছি আরো বেড়েছে। পত্রিকার মাধ্যমেই আমরা সাহিত্যচর্চার সুযোগ পাচ্ছি।


সোমবার সন্ধ্যায় চাঁদপুর লিটলম্যাগ ফোরামের আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় চাঁদপুর সাহিত্য একাডেমি মিলনায়তনে ‘কল্পে গল্পে ইলিশ’ ও ‘যাপনে-উদযাপনে ইলিশ’ নামে দু’টি গ্রন্থের পাঠ উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


দীপু মনি আরো বলেন, চাঁদপুরের সাহিত্যপ্রেমিদের দেখলে আমার খুবই ভালো লাগে। সাহিত্যচর্চার জন্য আমার যদি কোনো সহযোগিতা প্রয়োজন হয়, তাহলে আমার ইচ্ছা ও চেষ্টার কোনো ত্রুটি থাকবে না।


চাঁদপুর সাহিত্য একাডেমির মহাপরিচালক কাজী শাহাদাতের সভাপতিত্বে ও ফোরামের সাধারণ সম্পাদক কাদের পলাশের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান ও অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ মঈনুল হাসান।


শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রকৌশলী মো. দেলোয়ার হোসেন, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মির্জা জাকির, ডা. পীযুষ কান্তি বড়ুয়া, চাঁদপুর লেখক পরিষদের আহ্বায়ক মো. জাহাঙ্গীর হোসেন এবং ফোরামের সহ-সভাপতি তছলিম হোসেন।


এ সময় স্বাগত বক্তব্য রাখেন উদযাপন কমিটির আহ্বায়ক মো. নুরে আলম পাটওয়ারী।


বিবার্তা/ইমরান/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com