রাজশাহীতে সবচেয়ে শান্তিপূর্ণ ভোট হয়েছে: লিটন
প্রকাশ : ৩০ জুলাই ২০১৮, ২০:০০
রাজশাহীতে সবচেয়ে শান্তিপূর্ণ ভোট হয়েছে: লিটন
রাজশাহী ব্যুরো
প্রিন্ট অ-অ+

তিন সিটি নির্বাচনের মধ্যে রাজশাহীতেই সবচেয়ে শান্তিপুর্ণ পরিবেশে ভোটগ্রহণ হয়েছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। সোমবার সন্ধ্যায় সংবাদ সম্মেলনে তিনি বলেছেন, ভোটগ্রহণ চলাকালে আমি ২৮টি কেন্দ্র ঘুরেছি। কোথাও কোনো বিশৃঙ্খলা দেখিনি। কেউ কোনো ক্ষোভ বা বিক্ষোভ প্রদর্শন করেনি। অত্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে।


মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে লিটন বলেন, আগেও বলেছি, এখনও বলছি- রাজশাহীতে নৌকার জোয়ার এসেছে। আজও রাজশাহী নৌকার জোয়ারে ভেসেছে। আমি জয়ী হলে ১৪ দল ও বিভিন্ন শ্রেণী-পেশার যারা আমার পক্ষে কাজ করেছিলেন, তাদের নিয়েই কাজ করব।


নির্বাচনে কারচুপির অভিযোগ তুলে বিএনপি প্রার্থী মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুলের ভোট না দিয়ে কেন্দ্রে মাটিতে বৃষ্টির মধ্যে বসে থাকা নিয়ে জানতে চাইলে লিটন বলেন, এটি বিএনপির দেউলিয়াপনা প্রকাশ করে। কিন্তু বুলবুল কেন ভোট দিলেন না, সেই ব্যাখা হয়তো তিনি দেবেন। তখন আমরা এ নিয়ে কথা বলব।


নির্বাচন কমিশন যথেষ্ট আন্তরিক ও স্বচ্ছতার সাথে কাজ করেছে উল্লেখ করে মহানগর আওয়ামী লীগের এ সভাপতি বলেন, নির্বাচনে কোথাও কোনো অনিয়ম হয়েছে বলে আমি শুনিনি। বরং রাজশাহীর মানুষ আজ ঈদের দিনের মতো আনন্দ করেছেন। বৃষ্টির মধ্যেও ভোটাররা ভোট দিতে গিয়েছেন। বিশেষ করে নারীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। তারা নির্বিশেষে ভোট দিয়েছেন।


সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটি ও ও দলের কেন্দ্রীয় কমিটির সদস্য এসএম কামাল হোসেনও বক্তব্য দেন।


বিবার্তা/তারেক/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com