‘যে কোনো ধরনের ফলাফল মেনে নেয়ার মানসিকতা আছে’
প্রকাশ : ৩০ জুলাই ২০১৮, ১২:০৬
‘যে কোনো ধরনের ফলাফল মেনে নেয়ার মানসিকতা আছে’
রাজশাহী ব্যুরো
প্রিন্ট অ-অ+

নির্বাচনে যে কোনো ধরনের ফলাফল মেনে নেয়ার মানসিকতা আছে বলে মন্তব্য করেছেন রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন।


সোমবার সকাল ৮টায় নগরীর উপশহর স্যাটেলাইট হাইস্কুল কেন্দ্রে ভোট দেয়ার সময় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।


তিনি বলেন, আমি লক্ষ্য করেছি যে উৎসবমুখর পরিবেশে সবাই ভোট দিচ্ছেন। সারাদিন এমন পরিবেশে সবাই ভোট দেবে এটাই আশা করি। নির্বাচনে জয়-পরাজয় থাকবেই। ফলাফল একমাত্র সৃষ্টিকর্তাই জানেন। তবে যে কোনো ফলাফল মেনে নেয়ার মন মানসিকতা আছে।


ভোট কারচুপির কোনো আশঙ্কা আছে কিনা-এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ভোট গ্রহণের কেবল আধা ঘণ্টা পার হয়েছে। এখনি কিছু বলা যাবে না। পরিবেশ যেন এমনই থাকে এটাই আশা করি। তবে অতি উৎসাহী কেউ যেন এই সুষ্ঠু পরিবেশটাকে নষ্ট না করে।


বিএনপি ভোট প্রত্যাখ্যানের গুজব সম্পর্কে তিনি বলেন, এ বিষয়ে আমি মন্তব্য করবো না। এটা তাদের রাজনৈতিক ও প্রার্থীর সিদ্ধান্ত। ভোট হচ্ছে গণতান্ত্রিক প্রক্রিয়া। কোনো রাজনৈতিক দলের এ ধরনের আচরণ জনগণ প্রত্যাশা করে না।


জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে লিটন বলেন, বিজয়ের ব্যাপারে আমি শতভাগ না হলেও ৭০ ভাগ আশাবাদী। কারণ নির্বাচনী প্রচারের সময় আমি মানুষের যে উৎসাহ, উদ্দীপনা দেখেছি তাতে মনে হয়েছে আমি বিজয়ী হবো।


স্যাটেলাইট হাইস্কুল কেন্দ্রে বিএনপির মেয়র পদপ্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলের ভোট দেয়ার কথা রয়েছে। ভোট দেয়ার পর খায়রুজ্জামান লিটন এবং স্বতন্ত্র মেয়র প্রার্থী মুরাদ মোর্শেদ ১৪ নম্বর ওয়ার্ডে তেরখাদিয়ায় শহীদ কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামের ভোটকেন্দ্রে ভোট দেবেন। ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী শফিকুল ইসলাম ছোটবনগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেবেন বলে জানা গেছে।


রাজশাহীতে এবার মোট ভোটকেন্দ্র ১৩৮টি এবং বুথের সংখ্যা ১ হাজার ২০টি। নির্বাচন কমিশন ১১৪টি কেন্দ্রকে ঝুঁকিপূর্ণ বলে ঘোষণা করেছে।


বিবার্তা/তারেক/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com