ছাতকে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ৪
প্রকাশ : ২৮ জুলাই ২০১৮, ২১:২১
ছাতকে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ৪
সিলেট ব্যুরো
প্রিন্ট অ-অ+

সুনামগঞ্জের ছাতক উপজেলার গোবিন্দগঞ্জের ব্রিজের মুখে শনিবার বিকেলে একটি ট্রাক ও দুটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো একজন।


নিহতরা হলেন, অটোরিকশার যাত্রী ছাতক সদর ইউনিয়নের মল্লিকপুর গ্রামের আব্দুর রউফের ছেলে মোজাম্মেল হক (৪৫), জামালগঞ্জ উপজেলার বড় গাছতিয়া গ্রামের শরিয়ত উল্লার ছেলে শফিকুল ইসলাম (২৮), একই এলাকার মজুমদার আলীর ছেলে মোস্তাফা হোসেন (২৯) একই উপজেলার নোয়াগাঁও গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে আব্দুল মোতালিব (৯০)।


পুলিশ জানায়, বিকেলে ছাতকের গোবিন্দগঞ্জ ব্রিজের মুখে সিলেট থেকে আসা একটি ট্রাকের সঙ্গে গোবিন্দগঞ্জ থেকে ছেড়ে আসা একটি সিএনজিচালিত অটোরিকশা ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার একযাত্রী নিহত হন। আহত হন অটোরিকশার চারজন।


পুলিশ আরো জানায়,স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আরো দু’জনের মৃত্যু হয়। পরে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আরো একজনের মৃত্যু হয়। আহত অন্য একজনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


সুনামগঞ্জের জয়কলস হাইওয়ে পুলিশের এসআই শরিফ মাহমুদ বলেন, নিহতদের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ নিহতদের আত্মীয়-স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।


বিবার্তা/তৌহিদ/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com