বিশাল ব্যবধানে জয়ের আশা লিটনের
প্রকাশ : ২৮ জুলাই ২০১৮, ১৬:২৩
বিশাল ব্যবধানে জয়ের আশা লিটনের
রাজশাহী ব্যুরো
প্রিন্ট অ-অ+

বিশাল ব্যবধানে জয়ের আশা করছেন রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী এ এইচ এম খায়রুজ্জামান লিটন। তিনি ৭০ হাজারের বেশি ভোটের ব্যবধানে জিতবেন বলে আশাবাদী।


শনিবার সকালে রাজশাহী মহানগর আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।


এর আগে দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে খায়রুজ্জামান লিটন বলেন, নির্বাচনের প্রচারকাজ শুরু হওয়ার পর থেকে বিএনপি আমাদের সম্পর্কে অপপ্রচার চালানোর কৌশল নিয়েছে। এখন পর্যন্ত তারা শতাধিক অভিযোগ করেছে। বলে বেড়াচ্ছে—ভোট করে কী হবে, নৌকা তো জিতেই আছে। নির্বাচন সুষ্ঠু করার ক্ষমতা নির্বাচন কমিশনের (ইসি) নেই ইত্যাদি ইত্যাদি।


নির্বাচনে পরাজয় নিশ্চিত জেনেই বিএনপি অপকৌশল গ্রহণ করছে বলে খায়রুজ্জামান মন্তব্য করেন। তিনি বলেন, আমার জানা মতে, এখন পর্যন্ত বিভিন্ন অপরাধে পুলিশ তাদের (বিএনপি) ২০-২৫ জন নেতা-কর্মীকে আটক করেছে। তাঁরা বলে বেড়াচ্ছেন, কয়েকশ’ কর্মীকে আটক করা হয়েছে। আমরা জানি, সব কেন্দ্রে এজেন্ট দেয়ার মতো জনবল বিএনপির নেই। নিজেদের এই দুর্বলতা ঢাকার জন্য তাঁরা গ্রেফতারের অপপ্রচার চালাচ্ছে।


লিটন আরো বলেন, রুহুল কুদ্দুস তালুকদার দুলু জেএমবির স্রষ্টা, বাংলা ভাইয়ের স্রষ্টা। তাঁর কর্মিসভায় তাঁদের লোকজনই বোমা ফাটিয়ে আমাদের ওপর দায় চাপিয়েছে। কিন্তু ধর্মের কল বাতাসে নড়ে। জানাজানি হয়ে গেছে, বোমা তারা ফাটিয়েছে। তিনি আরো বলেন, সর্বশেষ আমাদের কোণঠাসা করার জন্য বুলবুল (বিএনপির মেয়রপ্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল) গুলিবিদ্ধ হয়েছেন বলে ফেসবুকে অপপ্রচার চালানো হয়।


বিবার্তা/রোকন/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com