শিরোনাম
নড়াইলে পাইপগান-গুলি উদ্ধার, আটক ৩২
প্রকাশ : ২৮ জুলাই ২০১৮, ১০:৪২
নড়াইলে পাইপগান-গুলি উদ্ধার, আটক ৩২
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইলে পুলিশের বিশেষ অভিযানে একটি দেশীয় তৈরি পাইপগান ২ রাউন্ড গুলি এবং ৬ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এছাড়া ১ বছর করে সাজাপ্রাপ্ত তিন আসামিসহ বিভিন্ন মামলা ও অভিযোগে ৩২ জনকে আটক করেছে পুলিশ।


জেলা পুলিশের নিয়ন্ত্রণ কক্ষ সূত্রে জানা গেছে, শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত জেলার চারটি থানায় পুলিশ অভিযান চালিয়ে ১ বছর করে সাজাপ্রাপ্ত তিন আসামিসহ বিভিন্ন মামলা ও অভিযোগে ৩২ জনকে আটক করে।


আটককৃতদের মধ্যে সদর থানা পুলিশ ৬ জন, লোহাগড়া থানা পুলিশ ১৩ জন, কালিয়া থানা পুলিশ জয়পুর এলাকা থেকে দেশীয় তৈরি পাইপগান ও ২ রাউন্ড গুলিসহ খুলনার তেরখাদা উপজেলার মিরেরকোদলা এলাকার মুরসালিন মোল্লা ওরফে নাহিদ (২৫) নামে একজনকে আটক করে। এছাড়া আরো ৬জন এবং নড়াগাতী থানা পুলিশ ৬ জনকে আটক করে।


পুলিশ সুপার মোহাম্মাদ জসিম উদ্দিন জানান, জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং চলমান মাদকবিরোধী অভিযান অব্যাহত রয়েছে। গত ২৪ ঘণ্টায় অভিযানে ১ বছরের সাজাপ্রাপ্ত তিন আসামিসহ ৩২ জনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরি পাইপগান ২ রাউন্ড গুলি এবং ৬ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


বিবার্তা/শরিফুল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com