তজুমদ্দিন উপ-নির্বাচনে নৌকার জয়
প্রকাশ : ২৫ জুলাই ২০১৮, ১৮:৪২
তজুমদ্দিন উপ-নির্বাচনে নৌকার জয়
তজুমদ্দিন (ভোলা) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

তজুমদ্দিন উপজেলা পরিষদ উপ-নিবার্চনের ভোট বুধবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। ফলাফলে ৩৩টি কেন্দ্রে আওয়ামী লীগ প্রার্থী ফজলুল হক দেওয়ান (নৌকা) প্রতীকে ৫৯ হাজার ৭৮৬ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।


তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী গোলাম মোস্তফা মিন্টু (ধানের শীষ) প্রতীক নিয়ে পেয়েছেন ২ হাজার ১৪৬ ভোট।


এছাড়াও স্বতন্ত্র প্রার্থী নাছির হোসেন দুলাল (আনারস) প্রতীক নিয়ে পেয়েছেন ৪ হাজার ৩৪৯ ভোট।


এদিকে সকাল ৮টা থেকে ভোট কেন্দ্র গুলোতে র‌্যাব ,বিজিবি, পুলিশ, কোস্টগার্ড ও আনসার বাহিনীর কয়েক স্তরের নিরাপত্তা ব্যবস্থার মধ্য দিয়ে ৫টি ইউনিয়নের ৩৩টি কেন্দ্রে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ৩৩টি কেন্দ্রে ভোটার ছিলেন ৮৫ হাজার ৭২৭ জন। এর মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ৪৩ হাজার ৮২৪ জন এবং মহিলা ভোটার সংখ্যা ৪১ হাজার ৯০৩ জন।


বিপুল ভোটে নৌকা প্রতীক বিজয়ী হওয়ায় আওয়ামী লীগ প্রার্থী ফজলুল হক দেওয়ানকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের চৌধুরী, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন ও ভোলা জেলা আওয়ামী লীগ সভাপতি সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ।


উল্লেখ্য, তজুমদ্দিন উপজেলা চেয়ারম্যান আলহাজ অহিদউল্লাহ জসিম ক্যান্সারে আক্রান্ত হয়ে ২০১৭ সালে ৩০ডিসেম্বর চিকিৎসাধীন অবস্থায় সিঙ্গাপুরের একটি হাসপাতালে মারা যান। ফলে চেয়ারম্যান পদটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন।


বিবার্তা/সাদির/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com