কুড়িগ্রাম-৩ আসনের উপ-নির্বাচনে ভোট গ্রহণ চলছে
প্রকাশ : ২৫ জুলাই ২০১৮, ১১:৫৮
কুড়িগ্রাম-৩ আসনের উপ-নির্বাচনে ভোট গ্রহণ চলছে
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রাম-৩ সংসদীয় আসনের উপ-নির্বাচনে শান্তিপুর্ণভাবে ভোট গ্রহণ চলছে। ভোট গ্রহণ চলবে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত।


আসনটি উলিপুর উপজেলার ১২টি ইউনিয়ন ও একটি পৌরসভা এবং চিলমারী উপজেলার চারটি ইউনিয়ন নিয়ে গঠিত। এ আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৬৩ হাজার ৭৫ জন। মোট ভোট কেন্দ্রের সংখ্যা ১৫৯টি, গুরুত্বপুর্ণ কেন্দ্রের সংখ্যা ৬৯টি।


নির্বাচন অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ করতে ১৩ প্লাটুন বিজিবি, ৪০টি র‌্যাবের টিমমহ বিপুল সংখ্যক পুলিশ ও আনসার নিয়ে চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে নির্বাচন কমিশন।


উপ-নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী অধ্যাপক এমএ মতিন ও জাতীয় পার্টি সমর্থিত প্রার্থী অধ্যাপক ডাঃ আক্কাছ আলী সরকার।



সকালে আক্কাছ আলী উলিপুরের বুড়াবুড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ও এমএ মতিন উলিপুরের এমএস স্কুল এন্ড কলেজ ভোট কেন্দ্রে ভোট প্রদান করেছেন।


রির্টানিং কর্মকর্তা জিএম সাহাতাব উদ্দিন জানান, কুড়িগ্রাম-৩ আসনের উপ-নির্বাচনে ৪ স্তরের নিরাপত্তা ব্যবস্থার মধ্যে ভোট গ্রহণ চলছে। আমাদের আইন শৃংখলা বাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করছে। এখন পর্যন্ত কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।


অন্যদিকে নির্বাচনের দায়িত্ব পালন করতে যাওয়ার সময় সকালে উলিুপরের মাঠের পাড় নামক এলাকায় মোটরসাইকেলের সাথে ট্রলির সংঘর্ষে মিঠু কুমার নামে এক পোলিং এজেন্ট মারা গেছেন। তিনি সাদুয়া বামার সরকারী প্রাথমিক বিদ্যালয় ১১৬ নং ভোট কেন্দ্রের পোলিং এজেন্ট ছিলেন।


বিবার্তা/সৌরভ/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], i[email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com