বিসিসি নির্বাচনে ৯ বিচার বিভাগীয় হাকিম নিয়োগ
প্রকাশ : ২৩ জুলাই ২০১৮, ২১:৪২
বিসিসি নির্বাচনে ৯ বিচার বিভাগীয় হাকিম নিয়োগ
বরিশাল ব্যুরো
প্রিন্ট অ-অ+

বরিশাল সিটি করপোরশন নির্বাচনে নির্বাচনী অপরাধ বিচারার্থে আমলে নেয়া এবং তা সংক্ষিপ্ত বিচারের জন্য ৯ জন বিচার বিভাগীয় (জুডিশিয়াল) হাকিম নিয়োগ দেয়া হয়েছে। সোমবার নির্বাচন কমিশনের ওয়েবসাইটে এ তথ্য প্রকাশ করা হয়েছে।


যেখানে উল্লেখ করা হয়েছে- ভোট গ্রহণের আগের দিন, ভোটের দিন ও পরে দুই দিনসহ মোট চার দিন অপরাধ আমলে নিয়ে সংক্ষিপ্ত বিচারের জন্য বিচার বিভাগীয় হাকিমদের নিয়োগ দেয়া হয়েছে। গত ১৯ জুলাই তাদের নিয়োগ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। তারা ভোট সংশ্লিষ্ট অপরাধ আমলে নিয়ে সংক্ষিপ্ত বিচার করবেন। তারা ২৯ জুলাই থেকে ১ অগষ্ট পর্যন্ত দায়িত্ব পালন করবেন।


দায়িত্বপ্রাপ্ত বিচারবিভাগীয় হাকিমরা হলেন- নগরের ১, ২ ও ৩নং ওয়ার্ডে বরিশালের অতিরিক্ত চিফ মেট্টোপলিটন ম্যাজিষ্ট্রেট মারুফ আহম্মেদ, ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের জন্য ঢাকার অতিরিক্ত চিফ মেট্টোপলিটন ম্যাজিষ্ট্রেট মো. কায়সারুল ইসলাম, ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে বরিশালের জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট অনুতোষ চন্দ্র বালা, ১০, ১১ ও ১২নং ওয়ার্ডের জন্য ঢাকার মেট্টোপলিটন ম্যাজিষ্ট্রেট সত্যব্রত শিকদার, ১৩, ১৪ ও ১৫নং ওয়ার্ডের জন্য বরিশালের মেট্টোপলিটন ম্যাজিষ্ট্রেট মো. শামিম আহম্মেদ, ১৬, ১৭ ও ১৮নং ওয়ার্ডে বরিশালের জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট শাম্মী আকতার, ১৯, ২০, ২১ ও ২৮নং ওয়ার্ডের জন্য ভোলার চরফ্যাশন চৌকির সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মো. বলী নোমান খান, ২২, ২৩, ২৪ ও ২৯নং ওয়ার্ডের জন্য ঝালকাঠির সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট এইচএম কবির হোসেন এবং ২৪, ২৫, ২৬ ও ৩০নং ওয়ার্ডে গোপালগঞ্জের জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট অমিত কুমার বিশ্বাস।


বিবার্তা/আরিফূল/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com