বরিশাল সিটি করপোরেশন নির্বাচন
শেষ পর্যন্ত মাঠে আছি: সরোয়ার
প্রকাশ : ২২ জুলাই ২০১৮, ১৬:৪৬
শেষ পর্যন্ত মাঠে আছি: সরোয়ার
বরিশাল ব্যুরো
প্রিন্ট অ-অ+

বরিশাল সিটি নির্বাচনের সময় কাছে যতো এগিয়ে আসছে ততই সরগরম হয়ে উঠছে মাঠ। চলছে প্রধান দুটি দলের মধ্যে একে অপরের বিরুদ্ধে পাল্টাপাল্টি অভিযোগ।


রবিবার সকালে নগরীর ফরেস্টার বাড়ি পুল এলাকা থেকে গনসংযোগ শুর করেন জাতীয়তাবাদী দলের ধানের শীষের প্রার্থী কেদ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপি সভাপতি মজিবর রহমান সরোয়ার। এ সময় তিনি বলেন, সরকার যতোই গ্রেফতার আতঙ্ক সৃষ্টি করুক আমরা নির্বাচনের শেষ পর্যন্ত আছি, থাকবো। উচ্চ আদালত থেকে বলা হয়েছে- নির্বাচনকালীন কোনো গ্রেফতার করা যাবে না। কিন্তু প্রশাসন তা মানছে না। তারা ইতিমধ্যে আমাদের সমর্থনকারী জামায়াতের মহানগর সেক্রেটারীসহ বেশ কয়েকজনকে গ্রেফতার করেছে। তারা নির্বাচনী আইন লংঘন করে ভোটের মাঠে আতঙ্ক সৃষ্টি করেছে।


তিনি আরো বলেন, প্রশাসনের ওপর সরকারের হস্তক্ষেপ থাকার কারণেই আমরা সেনা মোতায়েনে দাবি করছি। ইভিএম পদ্ধতি সকলের জানা নেই, এটি বাতিল করতে হবে। আমরা চাই বরিশালে একটি সুষ্ঠু অবাধ সুন্দর নির্বাচন হোক।


প্রশাসন ভোটের মাঠে নিরপেক্ষ দায়িত্ব পালন করবে আশা প্রকাশ করে সরোয়ার বলেন, সরকার সিটি নির্বাচনে কিছু করার চেষ্টা করলে তার প্রভাব জাতীয় নির্বাচনে গিয়ে পড়বে।


পরে তিনি ফরেস্টার বাড়ি সড়ক হয়ে কালুশাহ্ সড়ক সহ বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করেন। এ সময় তার সাথে ছিলেন চরফ্যাশন-মনপুরার সাবেক সংসদ সদস্য নাজিম উদ্দিন আলম পান্না, বরিশাল মহানগর যুগ্ম সম্পাদক আনায়ারুল হক তারিন, মহানগর যুবদল সভাপতি অ্যাডভোকেট আকতারজ্জামান শামীম, মহানগর সাবেক যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট আলি হায়দার বাবুল, কেদ্রীয় ছাত্রদল নেত্রী আফরোজা খানম নাসরিনসহ স্থানীয় ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।


বিবার্তা/আরিফ/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com