শিরোনাম
বিদ্যালয় মাঠে রোপনকৃত চারাগাছ ভেঙ্গে দিয়েছে দুষ্কৃতিকারীরা
প্রকাশ : ১৯ জুলাই ২০১৮, ১৬:০৯
বিদ্যালয় মাঠে রোপনকৃত চারাগাছ ভেঙ্গে দিয়েছে দুষ্কৃতিকারীরা
ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামের ফুলবাড়ীতে বিদ্যালয় মাঠে সদ্য রোপনকৃত বিভিন্ন প্রজাতির শতাধিক চারাগাছ ভেঙ্গে তছনছ করে দিয়েছে দুস্কৃতিকারীরা।


বুধবার রাতে উপজেলার মিয়াপাড়া নাজিমুদ্দিন উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। চারাগাছ ভেঙ্গে ফেলার ঘটনায় বৃহস্পতিবার উপজেলা নির্বাহী অফিসারের দফতরে অভিযোগ করেছেন ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক।


জানা গেছে, মহান মুক্তিযুদ্ধে শহীদদের স্মরণে দেশব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসাবে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ৭ হাজার চারা গাছ বিতরণ করা হয়। উপজেলা প্রশাসনের দেয়া শতাধিক চারাগাছ নিয়ে গিয়ে ওই দিনই বিদ্যালয়ের মাঠের চারপাশে রোপণ করেন শিক্ষক ও শিক্ষার্থীরা। কিন্তু রাতের অন্ধকারে রোপনকৃত চারাগাছ গুলো দুষ্কৃতিকারীরা ভেঙ্গে তছনছ করে দিয়েছে।


মিয়াপাড়া নাজিমুদ্দিন উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক জামাল উদ্দিন জানান, কষ্ট করে চারা গাছ গুলো রোপণ করা হয়েছে। কিন্তু রাতেই দুষ্কৃতিকারীরা সেগুলো ভেঙ্গে নষ্ট করেছে। এ জন্য প্রশাসনের কাছে লিখিত অভিযোগ করা হয়েছে।


এ প্রসঙ্গে ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার দেবেন্দ্র নাথ উরাঁও বলেন, অভিযোগ পেয়েছি। দুষ্কৃতিকারীদের খোঁজ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/নয়ন/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com