একটি গ্রামীণ সড়ক ও এলাকাবাসীর দুর্ভোগ
প্রকাশ : ১৮ জুলাই ২০১৮, ০৮:৪৯
একটি গ্রামীণ সড়ক ও এলাকাবাসীর দুর্ভোগ
ঝালকাঠি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজাপুরে জগাইড়হাট ও চর কেওতা এলাকার জনগুরুত্বপূর্ণ রাস্তাটি এখন বেহাল দশায় পরিণত হয়েছে। চার গ্রামের জনগণের চলাচলের জন্য গুরুত্বপূর্ণ এই রাস্তাটিতে আজও উন্নয়নের কোনো ছোঁয়া না লাগায় প্রতিনিয়ত চলাচলের জন্য এলাকাবাসীর চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। প্রতিদিনই এই রাস্তা দিয়ে কয়েকশ’ স্কুল, কলেজ ও মাদরাসার কোমলমতি শিশু শিক্ষার্থীদের আসা যাওয়া করতে হয়।


সরেজমিনে গিয়ে দেখা গেছে, এলাকাটিতে রয়েছে মাধ্যমিক বালিকা বিদ্যালয়, সরকারি প্রাথমিক বিদ্যালয়, মাধ্যমিক বিদ্যালয়সহ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠান, কমিউনিটি ক্লিনিক ও দুটি বাজার। এখন বৃষ্টির মৌসুমে চলাচলের জন্য অনুপযোগী হয়ে পড়ায় এলাকাবাসীর উদ্যোগে বালু ও ইট দিয়ে চলাচলে কিছুটা রেহাই পাওয়া জন্য ব্যবস্থা করে নেয়।


এলাকাবাসী বলেন, আমাদের চলাচলে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। কেউ অসুস্থ হয়ে পড়লে চিকিৎসার জন্য স্বাস্থ্য কেন্দ্রে গাড়িতে বা রিকশায় নিয়ে যাওয়ার কোনো সুযোগ থাকে না। আমরা এ রাস্তাটির ব্যপারে ইউপি চেয়ারম্যানের কাছে গেলে তিনি উপরে আলাপ করে দেখবেন বলে জানান।


এ ব্যপারে ইউপি চেয়ারম্যান মজিবুল হক মৃধার জানান, রাস্তাটি বিশেষভাবে জনগুরুত্বপূর্ণ। উপজেলা এলজিইডি অফিসে স্কিম জমা দেয়া আছে।


উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান বলেন, রাস্তাটি সংস্কারের ব্যপারে উপজেলা নির্বাহী প্রকৌশলীকে (এলজিইডি) অবগত করা হচ্ছে।


বিবার্তা/আমিনুল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com