শিরোনাম
ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩
প্রকাশ : ১৫ জুলাই ২০১৮, ১৫:২৯
ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩
ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহের ত্রিশালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের তিন স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো তিনজন।


ত্রিশাল ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার দিবাগত রাত ২টার দিকে মহাসড়কের সাইনবোর্ড এলাকায় অজ্ঞাত এক পথচারী নারী (৩৫) গাড়িচাপায় ঘটনাস্থলেই মারা যান।


ভোর সাড়ে ৪টার দিকে মহাসড়কের ত্রিশাল কোর্ড ভবন এলাকায় ময়মনিসংহগামী একটি ট্রাকের পিছনে অপর আরেকটি ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই সারা মনি (১০) নামে এক শিশু মারা যায় এবং তিনজন আহত হয়।


সারা মনির বাড়ি ময়মসিংহের তারাকান্দা উপজেলায়। আহতরা হলেন- সারা মনির চাচি রোমেলা বেগম (২৫), ট্রাক চালক চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার বাসিন্দা শুক্কুর আলী (৩৫), হেলপার নোয়াখালী জেলার চড়বাজার এলাকার আব্দুল কাদির (৩০)। খবর পেয়ে ত্রিশাল ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।


একই দিন সকাল পৌনে ৭টার দিকে মহাসড়কের ত্রিশাল কাজির শিমলা মোড়ে প্রসাধনী সামগ্রীবাহী একটি কভার্ডভ্যান অন্য একটি ট্রাকের পেছনে ধাক্কা দিলে ভ্যানের হেলপার রাজু (২৮) ঘটনাস্থলেই নিহত হন। রাজু নোয়াখালী জেলার মাইজদী উপজেলা তৈয়বপুর এলাকার বাসিন্দা।


ত্রিশাল ফায়ার স্টেশনের ইনচার্জ মুনিম সারোয়ার জানান, পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত ও তিনজন আহত হয়েছে। আমরা আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি।


বিবার্তা/নোমান/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com