বাসের ধাক্কায় চিকিৎসকের মৃত্যুতে গাজীপুরে মানববন্ধন
প্রকাশ : ১৪ জুলাই ২০১৮, ১৪:৩৫
বাসের ধাক্কায় চিকিৎসকের মৃত্যুতে গাজীপুরে মানববন্ধন
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরে তাইরুন্নেছা মেডিকেল কলেজের এক চিকিৎসক বাসের ধাক্কায় নিহত হওয়ার প্রতিবাদে মানববন্ধন করেছেন প্রতিষ্ঠানটির চিকিৎসক, শিক্ষার্থী ও কর্মচারীরা। শনিবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দাঁড়িয়ে ঘণ্টাব্যাপী এই কর্মসূচি পালন করেন তারা।


সকাল ৯টার দিকে আয়োজিত এই কর্মসূচি পালন করতে মহাসড়কে অবস্থান নেন তাইরুন্নেছা মেডিকেল কলেজের চিকিৎসক, শিক্ষার্থী ও কর্মচারীরা। ফলে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ গিয়ে সড়ক দুর্ঘটনায় দায়ীদের শাস্তি দেয়ার আশ্বাস দিয়ে তাদের ওই অবরোধ প্রত্যাহার করে।



কলেজটির চিকিৎসক, পুলিশ ও স্থানীয়রা জানান, গত বৃহস্পতিবার বিকালে গাজীপুরের বোর্ডবাজার জাতীয় বিশ্ববিদ্যালয়ের সামনে মহাসড়কের পাশে দাঁড়িয়ে ছিলেন কুনিয়া এলাকার তাইরুন্নেছা মেডিকেল কলেজের চিকিৎসক সাম্মীর শাকির প্রকাশ।



এ সময় বিআরটিসির একটি বাস অপর একটি বাসকে ওভারটেক করতে গিয়ে প্রকাশকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এর প্রতিবাদে, ঘাতক বাসটির চালককে আটক ও শাস্তি প্রদান, কলেজের সামনে ফুটওভার ব্রিজ নির্মাণ ও নিহত চিকিৎসকের পরিবারকে সরকারি সহয়তা প্রদানের দাবিতে শনিবার এই কর্মসূচির ডাক দেয়া হয়।



গাজীপুর ট্রাফিক পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার সালেহ উদ্দিন আহম্মদ জানান, আসামি গ্রেপ্তারের আশ্বাসে সকাল সোয়া ১০টার দিকে শিক্ষার্থীরা অবরোধ প্রত্যাহার করে নিলে যানবাহন চলাচল শুরু হয়।


বিবার্তা/হাসান/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com