মৃত্যুর ২৭ দিন পর কবর থেকে শিশুর লাশ উত্তোলন
প্রকাশ : ১০ জুলাই ২০১৮, ০২:২৭
মৃত্যুর ২৭ দিন পর কবর থেকে শিশুর লাশ উত্তোলন
মৌলভীবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মৌলভীবাজারের রাজনগরে মৃত্যুর ২৭ দিন পর কবর থেকে সোহান আহমদ ইমাদ (৬) নামে এক শিশুর লাশ উত্তোলন করা হয়েছে।


গতকাল সোমবার বিকেলে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুর রহমান মামুনের উপস্থিতিতে লাশ উত্তোলন করে রাজনগর থানার পুলিশ।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নের সুনামপুর গ্রামের আব্দুল হান্নান মিয়ার ছেলে সোহান আহমদ ইমন (৬) নামে এক শিশু গত ২৬ রমজান (১২ জুন) বাড়ির পাশের এক ডোবায় পড়ে যায়। ডোবা থেকে লাশ উত্তোলন করে বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পরে ওইদিনই আত্মীয়-স্বজনের উপস্থিতিতে রাজনগর থানার পুলিশকে না জানিয়েই শিশুটির লাশ বাড়িতে নিয়ে দাফন করা হয়।


পরে ১৮ জুন শিশুটির মা শামীমা বেগম (৪০) বাদী হয়ে সোহানকে নির্যাতনের মাধ্যমে হত্যা করে লাশ ডোবায় ফেলে দেয়া হয়েছে উল্লেখ করে মৌলভীবাজার আদালতে মামলা (১৭৫/১৮) দায়ের করেন। শুনানি শেষে আদালত লাশ উত্তোলন করে ময়নাতদন্তের নির্দেশ দেন।


আদালতের নির্দেশে গতকাল সোমবার রাজনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমদুর রহমান মামুনের উপস্থিতিতে লাশটি উত্তোলন করে মর্গে পাঠান রাজনগর থানার উপপরিদর্শক (এসআই) জিয়াউল ইসলাম।


মামলার তদন্তকারী কর্মকর্তা রাজনগর থানার উপ পরিদর্শক (এসআই) জিয়াউল ইসলাম বলেন, শিশুটির মায়ের করা মামলার প্রেক্ষিতে লাশ উত্তোলন করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর এ সম্পর্কে বিস্তারিত বলা যাবে।


বিবার্তা/আরিফ/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com