শিরোনাম
রাজশাহী সিটি করপোরেশন নির্বাচন
লিটনকে জাপা'র আনুষ্ঠানিক সমর্থন
প্রকাশ : ০৭ জুলাই ২০১৮, ২০:৫৭
লিটনকে জাপা'র আনুষ্ঠানিক সমর্থন
রাজশাহী ব্যুরো
প্রিন্ট অ-অ+

রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে (রাসিক) মেয়র পদে প্রার্থিতা প্রত্যাহার করে নিলেন জাতীয় পার্টির (জাপা) ওয়াসিউর রহমান দোলন। শনিবার দুপুরে রাজশাহী নির্বাচন কমিশনের কার্যালয়ে রির্টানিং অফিসার সৈয়দ আমিরুল ইসলামের কাছে গিয়ে দোলন তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।


এ সময় রাজশাহী মহানগর জাতীয় পার্টির সভাপতি শাহাবুদ্দিন বাচ্চুসহ পার্টির অন্যান্য নেতারা তার সঙ্গে ছিলেন। পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের সিদ্ধান্তে তিনি নির্বাচন কমিশন থেকে তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। মনোনয়ন প্রত্যহারকালে তিনি আওয়ামী লীগের মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনকে তার সমর্থন দিয়েছেন।


এ বিষয়ে ওয়াসিউর রহমান দোলন জানান, বৃহস্পতিবার পার্টির চেয়ারম্যান তাকে মনোনয়নপত্র প্রত্যাহার করে নিতে বলেন। এ নিয়ে দু’দফা সভা করে জেলা ও মহানগর জাপা'র নেতৃবৃন্দরা। পার্টির চেয়ারম্যানের নির্দেশে এখন তারা আওয়ামী লীগের প্রার্থীকে সমর্থন দিয়ে তার পক্ষে কাজ করবেন।


এর মধ্য দিয়ে রাসিক নির্বাচনে মোট পাঁচ প্রার্থী মেয়র পদে প্রতিদ্বন্দ্বীতা করবেন।


গত ২৬ জুন এই জাপা নেতাকে দলীয় মনোনয়ন দিয়েছিলেন পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ। ওয়াসিউর রহমান মহানগর জাপার সহ-সভাপতি। এছাড়া তিনি যুব সংহতির মহানগর সভাপতি।


এর আগে ২০০৮ সালের রাসিক নির্বাচনে মেয়র পদে লড়েছিলেন মহানগর জাপার তৎকালীন সভাপতি দুরুল হুদা। তিনি পেয়েছিলেন এক হাজার ৭৮৯ ভোট।


এদিকে, শনিবার দুপুরে রাজশাহী চেম্বার অব কর্মাস অ্যান্ড ইন্ডাস্ট্রি ভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে খায়রুজ্জামন লিটনের হাতে ফুলের তৈরি নৌকা উপহার দিয়ে আনুষ্ঠানিকভাবে সমর্থন দেয় জাতীয় পার্টির নেতারা।



সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, জাতীয় পার্টির সমর্থন দেয়ার মধ্য দিয়ে আমরা জয়ের পথে অনেক দূর এগিয়ে গেলাম। আগামীতে আমরা কাঁধে কাঁধ রেখে সবাই একসাথে রাজশাহীর উন্নয়নে কাজ করবো। বড় বড় প্রকল্প এনে রাজশাহীকে মেগা সিটি হিসেবে গড়ে তোলা হবে।


মহানগর জাতীয় পার্টির সভাপতি শাহাবুদ্দিন বাচ্চু বলেন, আমরা উন্নয়ন ছাড়া কিছুই বুঝি না। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কেন্দ্রের নির্দেশে লিটন ভাইকে সমর্থন দিয়েছি। আমাদের নেতাকর্মীরা আজ থেকে লিটন ভাইয়ের পক্ষে কাজ করবেন।


রাজশাহী মহানগর জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক সালাউদ্দিন মিন্টুর সঞ্চালনায় সংবাদ সম্মেলনে বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, জাতীয় পার্টি রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক খন্দকার মোস্তাফিজুর রহমান ডালিম, যুগ্ম সাধারণ সম্পাদক শাহিনুল ইসলাম শাহীন প্রমুখ। এ সময় মহানগর জাতীয় পার্টির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/তারেক/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com