শিরোনাম
মহেশপুরে উৎকোচ আদায়কালে আটক ২
প্রকাশ : ০৫ জুলাই ২০১৮, ২০:৫২
মহেশপুরে উৎকোচ আদায়কালে আটক ২
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহের মহেশপুরে আশ্রায়ণ-২ প্রকল্পের আওতায় ‘যার জমি আছে ঘর নেই তার নিজ জমিতে গৃহ নির্মাণ’ শীর্ষক কর্মসূচির ঘরবাড়ি নির্মাণে উৎকোচ গ্রহণের সময় ৩৮ হাজার টাকাসহ দু’জন হাতেনাতে আটক হয়েছেন।


আটককৃতরা হলেন- পৌর এলাকার জলিলপুর গ্রামের মৃত হযরত আলীর ছেলে ইমান আলী (৪৫) ও নওদাগা গ্রামের মৃত হরিপদর ছেলে গৌর চন্দ্র (৫০)।


জানা গেছে, বুধবার দিবাগত রাত্রে মহেশপুর পৌরসভার মেয়র আব্দুর রশিদ খানের নেতৃত্বে উপকারভোগীদের কাছ থেকে টাকা আদায়ের সময় ইমান আলী ও গৌরচন্দ্রকে হাতেনাতে আটক করে পুলিশে সোপার্দ করে।


মহেশপুর থানার ওসি লস্কর জায়াদুল হক জানান, খবর পেয়ে রাতেই টাকাসহ ২ জনকে আটক করে থানায় নিয়ে আসা হয়। মেয়র আব্দুর রশিদ বাদি হয়ে একটি অভিযোগ দিয়েছেন।


ঘটনা সম্পর্কে মহেশপুর মেয়র আব্দুর রশিদ খান বলেন, পৌরসভার মধ্যে ৪১টি ঘর নির্মানের কাজ চলছে যা পৌরসভার কর্তৃপক্ষকে জানানো হয়নি। এই ঘরগুলি নির্মাণে উপকারভোগীদের কাছ থেকে ১০-১৫ হাজার টাকা করে উৎকোচ নিয়ে বরাদ্দ দেয়া হয়েছে। এমন সময় স্থানীয় লোকজনের সহযোগিতায় তাদেরকে আটক করে থানায় দেয়া হয়।


বৃহস্পতিবার সকালে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এ বিষয়ে এক প্রেসব্রিফিংয়ে উপজেলা নির্বাহী অফিসার কামরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) রোজিনা খাতুন ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেরুননেছা উল্লেখ করেন, তাদের অফিসের কোন লোকজন এই টাকা নেওয়ার সাথে জড়িত নয়।


বিবার্তা/কোরবান/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com