শিরোনাম
ত্রিশালে বাস উল্টে আহত ৪০
প্রকাশ : ০৪ জুলাই ২০১৮, ১৮:২৯
ত্রিশালে বাস উল্টে আহত ৪০
ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহের ত্রিশালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সাইনবোর্ড নামকস্থানে বুধবার দুপুরে যাত্রীবাহী বাস উল্টে অন্তত ৪০ যাত্রী আহত হয়েছেন।


ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, দুপুর ১২টার দিকে সাইনবোর্ড বাজার মোড়ে দাড়িয়ে থাকা একটি বাসকে পিছন দিক থেকে ধাক্কা দিয়ে উল্টে যায় ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি গাড়ি। এ সময় আহত হন অন্তত ৪০ যাত্রী।


আহতদের উদ্ধার করে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে। গুরুতর আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।


গুরুতর আহতরা হলেন, ময়মনসিংহ সদরের ফরিদা আক্তার (৪০), তার মেয়ে রুকিয়া (১০) নান্দাইলের রেখা আক্তার (৪০), জয় (৮), সালমা আক্তার (৩০), ফুলপুরের মুঞ্জুরুল হক (৪৫) ও তার ছেলে মুবিন (১২), হালিমা খাতুন (৪৫), রেখা (৩৫) ত্রিশালের ভ্যানচালক ইউসুফ আলী (৩০), হুমায়ুন কবির (২৫), সুমাইয়া (১০), জুলেখা (৪০), ভালুকার হাবিব (৩০) ও ঈশ্বরগঞ্জের মাসুদ রানা (৩০)।


ত্রিশাল সিভিল ডিফেন্স ও ফায়ার সার্ভিসের ইনচার্জ মুনিম সারোয়ার জানান, ময়মনসিংহ, ভালুকা ফায়ার সার্ভিস ও ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩টি এ্যাম্বুলেন্স করে আহতদের হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।


বিবার্তা/তোফাজ্জল/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com