শিরোনাম
ত্রিশালে আ.লীগ নেতাকে গলা কেটে হত্যা
প্রকাশ : ০৪ জুলাই ২০১৮, ১৩:১৩
ত্রিশালে আ.লীগ নেতাকে গলা কেটে হত্যা
ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহের ত্রিশালে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মাষ্টারের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার ভোরে স্থানীয় ঘা-ভাটিয়া গ্রামের একটি পুকুরের পাড়ে তার মরদেহ দেখতে পান পরিবারের সদস্যরা।


স্থানীয়রা জানান, মঙ্গলবার রাতে উপজেলার মঠবাড়ী ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মতিন (৬৫) প্রতিদিনের ন্যায় বাড়ির পাশের মাছের ফিশারিতে রাত্রি যাপনের জন্য বাড়ি থেকে বের হন। ফজরের নামাজ পড়তে মসজিদে না যাওয়ায় মুসল্লিরা প্রথমে তার শোয়ার ঘরে খোঁজ করেন। না পেয়ে তার পরিবারের সদস্যরা আশেপাশে খোঁজাখুজি শুরু করেন। ভোর ৬টার দিকে ফিশারির পানিতে মরতেহ দেখতে পাওয়া যায়।


খবর পেয়ে ত্রিশাল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। আব্দুল মতিন স্থানীয় খাগাটি জামতলী মাদ্রাসার সহকারী শিক্ষক।


ত্রিশাল থানা অফিসার ইনচার্য জাকিউর রহমান জানান, আমি শোনার পরপরই ঘটনাস্থলে লাশ উদ্ধার করে পোষ্টমর্টেমের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠাই। কী কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে তদন্ত করে তা বের করা হবে। শিগগিরই জড়িতদের গ্রেফতার করা হবে।


ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) এরশাদ উদ্দিন জানান, জাতির শ্রেষ্ট সন্তান বীর মুক্তিযোদ্ধা হত্যাকাণ্ডের ঘটনায় আমরা গভীরভাবে শোকাহত। দ্রুত খুনীদের বিচারের আওতায় আনা হবে।


বিবার্তা/নোমান/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com